তাহিরপুরে ১৯৭১ সালের ৭ই মার্চের ভাষন এর উপর রচনা প্রতিযোগিতা,বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত

আবু সায়েম সুনামগঞ্জ প্রতিনিধিঃ তাহিরপুর উপজেলার আওতাধীন বড়দল (দঃ) ইউনিয়নের কাউকান্দি উচ্চ বিদ্যালয়ে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী,বাঙ্গালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজীবুর রহমান এর ১৯৭১ইং সালের ৭ই মার্চের ভাষন শরণে রেখে এর উপর রচনা প্রতিযোগিতা,বক্তৃতা প্রতিযোগিতা ও আলোচনা অনুষ্টিত হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির মাননীয় সভাপতি জনাব আলহাজ আবুল কালাম এবং অত্র অনুষ্টানে উপস্হিত ছিলেন অত্র বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য জনাব মোঃ সাবাব মিয়া ও ,অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ আমিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ইসমাইল , এডঃ মনির আহমদ জজকোড সুনামগঞ্জ ,সহঃ শিঃ মোঃ আব্দুর রব,সহঃ শিঃ আজহারুল ইসলাম, সহঃ শিঃ মোঃ গোলাম মনির,সহঃ শিঃ মোঃ জুনায়েদ আলম,সহঃ শিক্ষীকা মোছাঃ নাসিমা আক্তার ও অফিস সহঃ মোঃ মচ্ছদর আলী।
অনুষ্টানের রচনা প্রতিযোগিতার ও বক্তৃতা প্রতিযোগিতার বিজয়ি ছাত্র/ ছাত্রীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন সভাপতি ও শিক্ষানুরাগী সদস্যগন।
উপস্হিত বক্তৃতা দেন অত্র বিদ্যালয়ের সভাপতি আলহাজ আবুল কালাম তিনি বলান  বঙ্গবন্ধুর ১৯৭১ সালের ৭ই মার্চের ভাষণ আমাদের স্বাধীনতা সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিল। অসাধারণ এই ভাষণের মাধ্যমে বঙ্গবন্ধু জাতিকে স্বাধীনতার পথ নিদের্শনা দিয়েছেন। তাঁর এ ভাষণ আমরা চিরকাল স্মরণ করবো।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট