মনিরামপুরে অনৈতিক কর্মকান্ডের সময় প্রবাসীর স্ত্রী ও কথিত প্রেমিক আটক

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার।।যশোরের মনিরামপুরে অনৈতিক কর্মকান্ডের সময় হাতেনাতে আটক হয়েছে প্রবাসীর স্ত্রী সাথী ও তার কতিথ প্রেমিক মোস্তাফিজুর রহমান টুলু। আটকের পর সাথী ও টুলুকে পুলিশে সোপর্দ করা হয়। আর এ ঘটনা ঘটে রোববার রাত ১২ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বাকোশপোল গ্রামে। স্থানীয় ইউপি সদস্য বিল্লাল হোসেন ও রুহুল আমিন জানান, উপজেলার শ্যামকুড় ইউনিয়নের রামনগর গ্রামের মৃত নওশের আলীর ছেলে মোস্তাফিজুর রহমান টুলুর সাথে বাকোশপোল গ্রামের সৌদিপ্রবাসী ফারুক হোসেনের স্ত্রী জাকিয়া সুলতানা সাথির সাথে দীর্ঘদিন পরকীয়া সম্পর্ক বিদ্যমান ছিল। ইতিপূর্বে টুলু সাথীকে নিয়ে পালিয়ে বিয়ে করেন। পরবর্তিতে সাথী দ্বিতীয় স্বামী টুলুকে গত বছর ১৪ অক্টোবর ডিভোর্স দিয়ে আবারও ফারুক হোসেনের ঘরে ফিরে আসে। সেই থেকে সাথী তার দুই সন্তানকে নিয়ে বাকোশপোল গ্রামে স্বামীর বাড়িতে বসবাস করে আসছিলেন।

রোববার রাত ১১ টার দিকে সাথীর ঘরে অপরিচিত এক যুবককে ঢুকতে দেখে শ্বশুরবাড়ির লোকজন বাহির থেকে দরজায় ছিটকিনি লাগিয়ে দেয়। রাত ১২ টার দিকে লোকজন ঘরের মধ্যে ঢুকে আপত্তিকর অবস্থায় টুলু এবং সাথীকে আটক করে। খবর পেয়ে ওই রাতেই থানা পুলিশের এসআই শাহিন ঘটনাস্থলে গিয়ে তাদেরকে থানায় নিয়ে আসে। 

ওসি(সার্বিক) রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় এসআই শাহিন বাদি হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ সোমবার সকালে সাথী এবং টুলুকে আদালতে প্রেরন করেছে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট