ভোলার দৌলতখানে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

ভোলার দৌলতখানে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত
মোঃ আওলাদ হোসেন,জেলা প্রতিনিধি, ভোলাঃ দৌলতখানে যথাযোগ্য  মর্যাদায় বীর শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং সুবর্ণজয়ন্তী ।

 শুক্রবার (২৬মার্চ) দিবসটি উপলক্ষে সকালে ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল, উপজেলা প্রশাসন, থানা পুলিশ,  বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

 পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে  জাতীয় পতাকা উত্তোলন এবং কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন আলী আজম মুকুল এমপি ও স্থানীয় প্রশাসন।পরে সকাল ৯টার দিকে  উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা এবং   আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব)  সাইফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভেলা-২ আসনের  সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল।


অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আলম খান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  বজলার রহমান, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, ভবানীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম নবী নবু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু প্রমুখ ।

অনুষ্ঠানে মহান স্বাধীনতা দিবসের বিভিন্ন ইভেন্টে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়।

এ ছাড়া দিবসটি উপলক্ষে আজ সকাল থেকে সরকারি-বেসরকারি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করা হয়।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট