কোটচাঁদপুর মডেল থানার উদ্যোগে জনসাধারণের মাঝে ফ্রি মাস্ক বিতরণ

 
খোন্দকার আব্দুল্লাহ বাশার,খুলনা ব্যুরো প্রধান: মাস্ক পরার অভ্যাস,কোভিট মুক্ত বাংলাদেশ" এই স্লোগান সামনে নিয়ে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিজে বাঁচুন, অন্যকে বাঁচান, মুখে মাস্ক বিহীন কেউ চলাচল করবেন না,এ বিষয়ে পুনরায় সচেতন মূলক কর্মকাণ্ড নিয়ে  
ঝিনাইদহের কোটচাঁদপুর মডেল থানার উদ্যোগে জনসাধারনের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করা হয়েছে। 
শনিবার (২৭শে মার্চ) সকালে পৌর শহরের বিভিন্ন জায়গায় এ কর্মসূচির উদ্বোধন করেন মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মঈন উদ্দীন।

এ সময় 'নো মাস্ক, নো সার্ভিস' বিষয়ে অফিসার ইনচার্জ মঈন উদ্দীন বলেন, আমরা সব সরকারি দফতর ও জনসাধারনের মাঝে 'নো মাস্ক, নো সার্ভিস' কার্যক্রম চালু করেছি। এ কার্যক্রম চালু রাখতে আমরা সর্বাত্মক চেষ্টা করছি; যাতে কেউ মাস্ক না পরে ঘরের বাইরে না আসেন।
উক্ত ফ্রি মাস্ক বিতরন কর্মসূচীর সার্বিক ব্যবস্থা ও নেতৃত্ব দেন মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মঈন উদ্দিন।
এ সময় উপস্থিত ছিলেন মডেল থানার সেকেন্ড অফিসার (নিরস্ত্র) আব্দুল মান্নান, সাব ইন্সেপেক্টর সন্দীব কুমার, এসআই আব্দুল মতিন সহ মডেল থানা পুলিশের একটি চৌকস দল  উপস্থিত ছিলেন।

কর্মকর্তারা শহরের বিভিন্ন এলাকার ভ্যান চালক, ইজিবাইক চালক, রিকশা চালক সহ জন সাধারনের মাঝে মাস্ক পরার বিষয়ে সচেতন করেন এবং সবাইকে মাস্ক পরিয়ে দেন। করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনগণকে সচেতন করতে এ কার্যক্রম চলমান থাকবে বলে জানান মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মঈন উদ্দিন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট