টিভির পর্দায় দেখা যাবে ডিপিএল- বিসিএল

তানজিম, স্পোর্টস রিপোর্টারঃ  ক্রিকেট বিশ্বের বিভিন্ন দেশ তাদের ঘরোয়া লিগগুলোর ম্যাচ টিভিতে সম্প্রচার করে আসছেন অনেক আগে থেকেই। কিন্তু বাংলাদেশে এখনো সেই প্রচলন শুরু হয়নি। তবে এবার দর্শকদের আক্ষেপ ঘুচবে। বিসিএল, এনসিএল, ডিপিএল ও বিপিএলসহ ঘরোয়া ক্রিকেটের সবগুলো টুর্নামেন্ট  টিভিতে দেখাতে প্রস্তুত বলে জানিয়েছেন চলতি বছর সম্প্রচার কার্যক্রম শুরু করা দেশের একমাত্র স্পোর্টস ভিত্তিক টিভি চ্যানেল টি- স্পোর্টস কতৃপক্ষ। 


এ বিষয়ে টি-স্পোর্টসের শীর্ষ কর্মকর্তা ইশতিয়াক সাদিক দৈনিক মানবজমিনকে বলেন, "আমরা জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল), ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল), বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) ও বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) সম্প্রচার করতে প্রস্তুত। তবে এ জন্য বিসিবি'র এগিয়ে আসার অপেক্ষায় আছি আমরা।"


তিনি আরও বলেন, "আমরা লাভ বা ক্ষতির কথা বিবেচনা করছি না। কারণ, আমরা মনে করি দেশীয় খেলাকে এগিয়ে নিতে পাশে থাকতে পারাটাই আমাদের জন্য বড় বিষয়। সেখান থেকে দেশের ক্রিকেটে আমরা অবশ্যই গুরুত্ব দিচ্ছি। আমরা প্রস্তুত আছি ঘরোয়া সব ক্রিকেটই টিভি সম্প্রচার করতে।"

এ বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরি সুজন বলেন, "ঘরোয়া ক্রিকেট সম্প্রচার হোক সেটা আমরাও চাই, কিন্তু এ জন্য অবশ্যই আমাদের প্রক্রিয়ার মাধ্যমেই যেতে হবে। আমরা এ জন্য নিয়ম মেনে টেন্ডার আহ্বান করবো। আগ্রহী যারা সঠিক নিয়ম মেনে দরপত্র অনুসারেই সম্প্রচারের দায়িত্ব পাবে।"

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট