মনিরামপুর উপজেলায় আলোচিত মাদক ব্যবসায়ী ইয়াবাসহ আটক-২

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার।।যশোরের জেলা গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আলোচিত মাদক ব্যবসায়ী সোহাগ ও আলমগীরকে ইয়াবাসহ আটক করেছে।  জানা যায়,  জেলা গোয়েন্দা পুলিশের  একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ২টা ৩০ মিনিটের সময় মনিরামপুর উপজেলার তাহেরপুর গ্রামের আব্দুর রশিদের বাড়িতে অভিযান চালিয়ে উঠান থেকে আর ঝিকরগাছা উপজেলার পুরন্দপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে আলোচিত মাদক ব্যবসায়ী সোহাগ হোসেন ও মনিরামপুর উপজেলার ঝাঁপা গ্রামের সরদারপাড়ার গ্রাম‍্য পশু চিকিৎসক আবুল কাশেমের ছেলে আলমগীর হোসেনকে আটক করে। 

এ সময় তাদের দেহ তল্লাসী করে ৪৫ পিচ ইয়াবা ট‍্যাবলেট উদ্ধার করে। এ ঘটনায় ধৃত  সোহাগ ও আলমগীরকে আসামী করে, মনিরামপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। যার নম্বর-২৬, তারিখ- ১৮-৩-২০২১। এ বিষয়ে যশোর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সোমেন দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা গভীর রাতে ওই বাড়িতে অভিযান চালায়। বাড়ির উঠান থেকে সোহাগ ও আলমগীর হোসেনকে ৪৫ ইয়াবাসহ আটক করি। পরে তাদের দুজনের নামে মাদকদ্রব্য আইনে মামলা দেওয়া হয়েছে।  

উল্লেখ্য মামলার ২ নং আসামি আলমগীর হোসেন চতুরতা দেখাতে তার নাম সঠিক বললেও পিতার নাম ও পাড়ার নাম ভুল বলেছে। পিতার নাম আবুল কাসেমের স্থলে আব্দুস সাত্তার মুন্সি ও সরদর পাড়ার স্থলে মিস্ত্রীপাড়া উল্লেখ করেছে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট