যশোরের অভয়নগরে র‍্যাবের হাতে ১৩৮ লিটার চোলাই মদসহ আটক-৩

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার।।যশোরের অভয়নগর বন্দর নগরী নওয়াপাড়া নুরবাগ মোড়ের কাঁচা বাজার সংলগ্ন পালহাটা এলাকা থেকে ১৩৮ লিটার চোলাই মদসহ নগরীর শীর্ষ তিন মাদক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব - ৬।

গতকাল ২৫শে মার্চ বৃহস্পতিবার দুপুর প্রায় ১২ টার সময় উক্ত এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হয় র‍্যাব -৬।আটককৃতরা হলেন, শীর্ষ তিন মাদক কারবারী অভয়নগর উপজেলার পায়রা গ্রামের মৃত ইব্রাহিম শেখের ছেলে মোহাম্মদ আসীফ (৩৮), শিল্প শহর নওয়াপাড়া বুইকারা গ্রামের মৃত আব্দুল বারেক হাওলাদারের ছেলে মোহাম্মদ আব্দুল মালেক (৬৫), মৃত মোহাম্মদ আমির হোসেনের ছেলে মোহাম্মদ আবুল হাসান (৫১)।

এলাকা সুত্রে জানাযায়, প্রায় এক যুগ ধরে নুরবাগ কাঁচা বাজারের মাদকের আঁকড়া থেকে  একাধিকবার ফেনসিডিল ও চোলাই মদসহ আটক হয়। আইনের ফাঁক ফোকড় দিয়ে বেরিয়ে এসে আবার উক্ত স্থানে বীরদর্পে চোলাই মদ ও ফেনসিডিলের ব‍্যবসা চালিয়ে যাওয়ার অভিযোগ ছিল। মাদকের মামলাও রয়েছে একাধিক।

গ্রেফতারকৃতদের নিকট থেকে ১৩৮ লিটার চোলাই মদ ও মাদক বিক্রির ১৮ হাজার ৪২০ টাকা এবং একটি মোবাইল জব্দ করা হয়েছে।তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট