ফুলগাজীতে সাংবাদিক নেতা কে, এম, রুবেল - কে প্রাণনাশের হুমকি,কিশোর গ্যাং এর

সম্রাট হোসেন, ঝিনাইদহ প্রতিনিধিঃআমাজাদ হাট, কিল্লা দিঘি নামক স্থানে, সাংবাদিক, কে, এম, রুবেল এর উপর হামলা। প্রতিটি আনাছে- কানাছে কিশোর গ্যাং।  সক্রিয়, এদের উৎপাতে গ্রাম গন্জে - পাড়া মহল্লাবাসী - অতিষ্ঠ।  মানুষকে ভয় দেখানো। গ্রামে বিভিন্ন স্পট বসে- ইভটিজিং, ছিনতাই, কথায় কথায় চুরিকাঘাত এদের নেশা। এরা সমাজের মধ্যে করেনা এমন কোন কাজ নাই এদের উৎপাতের মাত্রা এত ভয়ংকর যে ভয়ে কেউ মূখ খুলতে নারাজ। কারন এদের বিরোধ্যে মুখ খুল্লে তাদের উপর  হামলার আশংকা থাকে তাই কোন ব্যক্তি মুখ খুলতে চাচ্ছে না। কিশোর গ্যাং এদের নিজস্ব কোন রাজনৌতিক দল নেই।
এদের নিজস্ব কোন রাজনৈতিক পরিচয় না থাকলেও রাজনৈতিক পরিচয়ধারী বড় ভাইদের আশ্রয়ে, প্রশ্রয়ে এরা চলা ফেরা করে, বড় ভাইরা এলাকায় তাদের নিজেদের আধিপত্য বিস্তার বা বজায় রাখতে এদের পৃষ্ঠ- পোষকতা করে, এ অবুঝ শিশুদের নিজের বলয় সৃস্টি ও স্বার্থ রক্ষার জন্য যথেস্ঠ ব্যবহার করে থাকে, এখনি যদি এদের লাগাম টানা না হয় তবে আমাদের সমাজ ব্যবস্থা ভেঙ্গে পড়বে, নেতা, দল ও দেশের যে ক্ষতি হবে তা ভয়াবহ রুপ ধারণ করবে। তাই যথাযথ কর্তৃপক্ষ খুব দ্রুত সময়ের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে এ প্রত্যাশা সাধারণ মানুষের।ফুলগাজীতে সাংবাদিক নেতা কে, এম, রুবেল - কে প্রাণনাশের হুমকি।কিশোর গ্যাং।
ফেনী প্রতিনিধি। 
আমাজাদ হাট, কিল্লা দিঘি নামক স্থানে, সাংবাদিক, কে, এম, রুবেল এর উপর অজ্ঞাত কিশোর গ্যাং হামলা। 

প্রতিটি আনাছে- কানাছে কিশোর গ্যাং।  সক্রিয়, এদের উৎপাতে গ্রাম গন্জে - পাড়া মহল্লাবাসী - অতিষ্ঠ।  মানুষকে ভয় দেখানো। গ্রামে বিভিন্ন স্পট বসে- ইভটিজিং, ছিনতাই, কথায় কথায় চুরিকাঘাত এদের নেশা। এরা সমাজের মধ্যে করেনা এমন কোন কাজ নাই এদের উৎপাতের মাত্রা এত ভয়ংকর যে ভয়ে কেউ মূখ খুলতে নারাজ। কারন এদের বিরোধ্যে মুখ খুল্লে তাদের উপর  হামলার আশংকা থাকে তাই কোন ব্যক্তি মুখ খুলতে চাচ্ছে না। কিশোর গেং এদের নিজস্ব কোন রাজনৌতিক দল নেই।
এদের নিজস্ব কোন রাজনৈতিক পরিচয় না থাকলেও রাজনৈতিক পরিচয়ধারী বড় ভাইদের আশ্রয়ে, প্রশ্রয়ে এরা চলা ফেরা করে, বড় ভাইরা এলাকায় তাদের নিজেদের আধিপত্য বিস্তার বা বজায় রাখতে এদের পৃষ্ঠ- পোষকতা করে, এ অবুঝ শিশুদের নিজের বলয় সৃস্টি ও স্বার্থ রক্ষার জন্য যথেস্ঠ ব্যবহার করে থাকে, এখনি যদি এদের লাগাম টানা না হয় তবে আমাদের সমাজ ব্যবস্থা ভেঙ্গে পড়বে, নেতা, দল ও দেশের যে ক্ষতি হবে তা ভয়াবহ রুপ ধারণ করবে। তাই যথাযথ কর্তৃপক্ষ খুব দ্রুত সময়ের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে এ প্রত্যাশা সাধারণ মানুষের।ফুলগাজী থানার অফিসার ইনচার্জ কুতুবউদ্দিন জানান- অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট