শার্শায় সকল গণমাধ্যম কর্মীদের একত্রিত করলেন নবগত ইউএনও মীর আলিফ রেজা

মোঃ ফজলুর রহমান শার্শা প্রতিনিধি: দেশ স্বাধীনের ৫০ বছরের মাথায় এসে সকলকে এক ছাদের নীচে একত্রিত করলেন শার্শা'র নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা।বুধবার(১০ মার্চ) সকাল ১০টায় উপজেলা প্রশাসনিক ভবন সভাকক্ষে নির্বাহী কর্মকর্তা আলিফ রেজা সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভার আয়োজন করেন। শার্শা উপজেলার প্রায় শতাধিক সাংবাদিক এতে অংশ নেন।
.
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসনা শারমিন মিথি সহকারী কমিশনার(ভূমি) ও উপজেলা পরিষদের আইসিটি কর্মকর্তা সহকারী প্রোগ্রামার আহসান কবির।
.
নবাগত নির্বাহী কর্মকর্তা আলিফ রেজা সর্বপ্রথম সাংবাদিকদের কাছে তার নিজের পরিচয় তুলে ধরেন,এরপর একে একে উপস্থিত সাংবাদিকবৃন্দ তাদের নিজেদের পরিচয়পত্র উপস্থাপন করেন। মতবিনিময় সভায় সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর সকল সাংবাদিকবৃন্দ অংশ গ্রহন করেন।
.
সাংবাদিকদের বক্তব্য উপস্থাপন শেষে উপস্থিত সকল সাংবাদিককে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা বক্তব্যে নবাগত ইউএনও বলেন,দেশের উন্নয়ন কর্মকান্ডে এবং প্রতিটি ক্রান্তি সময়ে সাংবাদিকদের ভুমিকা প্রশংসনীয়। দুর্নীতিমুক্ত সমাজ গড়তে হলে একটি শক্তিশালী এবং স্বাধীন গনমাধ্যম প্রয়োজন। সে ক্ষেত্রে সাংবাদিকদের এক হয়ে কাজ করাটাও জরুরী বলে তিনি মনে করেন।দ্বিধা-বিভেদ ভুলে সরকারের উন্নয়ন কর্মকান্ডকে তরান্বিত করতে প্রশাসন এবং সাংবাদিকদের একত্রে কাজ করার সময় এসেছে।
.
স্বল্পন্নোত দেশ থেকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত হওয়ায় তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও সরকারের ভুয়ষী প্রসংশা করেন। বস্তুনিষ্ঠ এবং সত্য সংবাদ প্রকাশে সাংবাদিকদের গুনগত মান আনয়নের আশা প্রকাশ করেন। এ লক্ষে তিনি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে "শার্শা জার্নালিষ্ট ফোরাম" অনলাইন গ্রুপ চালু করে দেন,যেখান থেকে সাংবাদিকবৃন্দ তাদের নিজেদের মধ্যে যোগাযোগ সহ নিউজ আদান-প্রদান করতে পারে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট