ময়মনসিংহে নিষিদ্ধ বক্তা আশরাফ সিদ্দিকীকে বয়কট করলো- ইত্তেফাকুল উলামা

আশিকুজ্জামান মিজান ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের সদর উপজেলার চর নিলক্ষীয়া ইউনিয়নের লেংরা বাজারে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহী এর পক্ষ থেকে কুরআন হাদিসের অপব্যাখ্যাকারী ভন্ড প্রতারক বাংলাদেশের একাধিক জেলায় নিষিদ্ধ বক্তা আশরাফ সিদ্দিকীকে শম্ভূগঞ্জ এলাকায় সকল সভা-সমাবেশ, ওয়াজ-মাহফিল সহ নিষিদ্ধ ও অবাঞ্চিত ঘোষনার লক্ষে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এ সময় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মাওলানা মঞ্জরুল হক সাধারণ সম্পাদক ইত্তেফাকুল উলামা ময়মনসিংহ জেলা শাখা, মুফতী শরীফুর রহমান সাংগঠনিক সম্পাদক ইত্তেফাকুল উলামা ময়মনসিংহ জেলা শাখা, মুফতী বিলাল হোসাইন, মাওঃ আব্দুল কাইয়ুম, মুফতী মোবারক হোসাইন, মুফতী খালেদ সাইফুল্লাহ, মাওঃ মোহাম্মদ উল্লাহ, মাওঃ সাইদুর রহমান, মাওঃ গোলাম কিবরিয়া, মাওঃ যুবায়ের আহমেদ, মাওঃ শহীদুল্লাহ্ প্রমূখ। 

এ ছাড়াও ময়মনসিংহ চরাঞ্চলের উলামা মাশায়েখসহ চরনিলক্ষীয়া ইউনিয়নের আলেমগণ উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন। সমাবেশে বক্তাগণ বলেন, নিষিদ্ধ আশরাফ সিদ্দিকীকে ময়মনসিংহ জেলার কোন জায়গায় আসতে দেয় হবে না। এমনকি কোন মাহফিলও করতে দেয়া হবে না। চর নিলক্ষিয়া ইউনিয়নের লেঙ্গরা বাজারে তৌহিদী জনতার সমাবেশে জনতার ঢলে কানায় কানায় ভরপুর ছিল। সামাজিক দুরত্ব বজায় রেখে সমাবেশ পরিচালনা করা হয়। সমাবেশের পরিস্থিতি ছিল স্বাভাবিক। সমাবেশ থেকে বক্তাগণ ময়মনসিংহ জেলা প্রশাসক এর সহযোগিতা কামনা করে দোয়ার মাধ্যমে সমাপ্তি ঘোষণা করেন। 
আজ ১১ মার্চ ২০২১ খ্রিঃ রোজঃ বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকার সময় এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে বলে ইসমাইল হোসেন শাকিল জানান।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট