বঙ্গবন্ধুর জন্মদিনে ৩৫০ এতিম শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করল নোবিপ্রবি স্বাশিপ

নোবিপ্রবি প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ভিন্নধর্মী আয়োজন করেছে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) স্বাধীনতা শিক্ষক পরিষদ(স্বাশিপ)। 

আজ বুধবার(১৭ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বাংলাবাজার মাদরাসায় এতিম ৩৫০ জন শিশু শিক্ষার্থীদের জন্য দুপুরের খাবারের আয়োজন করে সংগঠনটি। নোবিপ্রবি স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক এইচ এম মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় ও সভাপতি ড. মো. মফিজুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিন। অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন   বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিষদের সভাপতি সাখাওয়াত হোসেন ও সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন পলাশসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ, মাদ্রাসার সকল শিক্ষকবৃন্দ ও বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা। 

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু দোয়া মাহফিল। পরে মাদরাসার শিক্ষক হাফেজ মো. শাহাদাত হোসেনের পরিচালনায় বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে জাতির পিতার আত্মার শান্তি কামনা ও করোনাভাইরাসে আক্রান্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলমের  সুস্থতা কামনা করে অনুষ্ঠান শেষ হয়।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট