নওগাঁর রাণীনগরে ৪ বছরের শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ থানায় মামলা দায়ের


রাজশাহী ব্যুরো : নওগাঁর রাণীনগর উপজেলায়  চার বছর বয়সী এক শিশু  কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগে উঠেছে। এ ঘটনায় যৌন নিপীড়নের অভিযোগে ১৩ বছর বয়সের এক কিশোরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। যৌন নিপীড়নের স্বীকার শিশুর মা বাদি হয়ে বৃহস্পতিবার রাতে রাণীনগর থানায় এই মামলা দায়ের করেন।

যৌন নিপীড়নের স্বীকার শিশুটির পরিবারের বরাদ দিয়ে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ বলেন, উপজেলার প্রত্যন্ত অঞ্চলের জনৈক ব্যাক্তি গত মঙ্গলবার (৯ মার্চ) সকালে স্বামী-স্ত্রী দু'জনে তাদের চার বছর বয়সি কন্যা শিশুকে বাড়িতে রেখে কাজের জন্য বাহিরে চলে যায়। ওই শিশু প্রতিবেশি শিশুদের সঙ্গে বাড়ির আঙ্গিনায় খেলা করার সময় ১৩ বছরের রাফি (ছব্দ নাম) নামের এক কিশোর ওই বাড়িতে ডুকে। বাড়িতে কেউ না থাকার সুয়োগে দুপুর ১টা নাগাদ শিশুকে একা ঘরের মধ্যে ডেকে নিয়ে নানাভাবে যৌন নিপীড়ন করতে থাকে। এ সময় শিশু কান্না-কাটি করতে থাকলে কিশোর পালিয়ে যায়। এঘটনায় শিশুর মা বাদি হয়ে বৃহস্পতিবার রাতে রাণীনগর থানায় ওই কিশোরের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে মামলা দায়ের করেছেন। 
ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ আরো বলেন, ঘটনাটি সুষ্ঠু ভাবে তদন্ত করা হচ্ছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত কিশোর পলাতক রয়েছে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট