নাটোর লালপুরের ১নং লালপুর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নাটোর লালপুরের ১নং লালপুর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
 
স্টাফ রিপোটার:নাটোরের লালপুর উপজেলার ১নং লালপুর ইউনিয়নে হাজার হাজার কর্মী ও  সমর্থকদের নিয়ে উৎসবে আওয়ামিলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।  


নাটোরের লালপুর উপজেলার ১নং লালপুর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে নাটোর ১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  মোঃ শহিদুল ইসলাম বকুল বলেন,  মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর আদর্শে যারা এই বাংলাদেশকে ভালোবাসে তাদেরকে অবশ্যই যোগ্য ব্যাক্তির হতে নেতৃত্ব তুলে দিতে হবে এবং তাদের সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমি পকেট থেকে কাগজ বের করে কমিটি করতে চাইনা। আমি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাই সাংগঠনিক পদ্ধতিতে কমিটি গঠন করতে চাই। 
গতকাল শুক্রবার রাতে উপজেলার লালপুর শ্রী সুন্দরী পাইলট হাইস্কুল এন্ড কলেজ মাঠে এই 
সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সভাপতিত্বো করেন লালপুর  ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি  মোঃ মাহাবুবুর রহমান ,উপজেলার সকল প্রকার  নেকা কর্মী ও গন্যমান্য ব্যক্তি বর্গগরা উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন৷ আলোচনা সভা শেষে ১ নং লালপুর ইউনিয়ন আ'লীগের পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করেন
 লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  মোঃ আলাউদ্দিন আলাল। 

পরে লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ   আজবার হোসেনের এর সভাপতিত্বে ২য় অধিবেশনে রাত ১০ টার সময় ১ নং লালপুর ইউনিয়ন আওয়ামিলীগের সম্মেলনে নাম প্রস্তাবের মাধ্যমে সর্বসম্মতিক্রমে মোঃ মনোয়ার হোসেন নান্টুকে সভাপতি এবং মোঃ তৌহিদুল ইসলাম বাঘাকে সাধারণ সম্পাদক পদে নাম ঘোষণা করা হয়।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট