গানচিত্র 'টান' এ শাকিলা পারভীন

বিনোদন ডেস্কঃ জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শাকিলা পারভীন। গান, বিজ্ঞাপন, নাটকে ইতিমধ্যে বেশ প্রশংসিত ও জনপ্রিয়।কবি অসীম সাহা'র লেখা, মুরাদ নূরের সুরে, মুশফিক লিটুর সঙ্গীতায়োজনে 'আমারে দিয়া দিলাম তোমারে' খ্যাত কণ্ঠশিল্পী সাব্বির নাসিরের কণ্ঠে 'টান' শিরোনামে এবার বরেণ্য পরিচালক বদিউল আলম খোকন পরিচালিত মিউজিক্যাল ফিল্মে অভিনয় করলেন। মেঘনা, ব্রম্মপুত্রের পাড়ে গ্রামীণ গল্পে সহশিল্পী ছিলেন আশিক চৌধুরী। এছাড়াও শাকিলার সাথে চারজন নৃত্যশিল্পী অভিনয় করেন। 

টান প্রসঙ্গে শাকিলা বলেন, আমি ভীষণ আনন্দিত, উচ্ছ্বসিত। বদিউল আলম খোকন স্যার এর পরিচালনায় অভিনয় করতে পেরে। কবি অসীম দা'র কথা, মুরাদ নূরের সুরের সমন্বয়ে সাব্বির ভাইয়ের গায়কী, সবমিলিয়ে গানটি প্রথম শোনা থেকেই গুণগুণ করছি। রোমান্টিক, বিরহের মিশেলে খুব মনে লাগার মতো একটি গান 'টান'। টীমের সবার অক্লান্ত পরিশ্রমে একটি সফল সৃষ্টি হতে চলছে। একটি আলোচিত মানসম্পন্ন কাজে আমাকে যুক্ত করাতে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা।

পরিচালক বদিউল আলম খোকন বলেন, গায়ক সাব্বির নাসির ও সুরকার মুরাদ নূরের নাছোড়বান্দা মনোভাবে এই কাজটি থেকে নিজেকে দূরে রাখতে পারিনি। এটাই প্রথম আমার পরিচালিত কোনো মিউজিক্যাল ফিল্ম। গ্রামীণ প্রেক্ষাপটে অভিনেতা অভিনেত্রী খুব বাছাই করে নির্বাচন করেছি। শাকিলা বেশ মেধাবী। ভালো অভিনয় করেছে। ওর জন্য শুভ কামনা। 

উল্লেখ্য, সম্প্রতি তার অভিনীত 'তোর মন পাড়ায়' শিরোনামের একটি গান ১২০ মিলিয়ন ভিউ অতিক্রম করে। যা বাংলাদেশের কোনো গানে দ্বিতীয় সর্বোচ্চ। বর্তমানে বেশকিছু নাটক, গানে ব্যস্ত সময় পার করছেন শাকিলা। টান' শিরোনামের গানটি শীঘ্রই গায়ক সাব্বির নাসিরের ইউটিউব চ্যানেল সহ সকল ডিজিটাল প্লাটফর্মে প্রকাশিত হবে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট