বাংলা নববর্ষ ও মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ

চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ
সুমন হো‌সেন, য‌শোর জেলা প্রতি‌নি‌ধিঃ বাংলা নববর্ষ ও মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ২ নং পাশা‌পোল ইউ‌নি‌য়ন প‌রিষ‌দের ‌চেয়ারম‌্যা‌ন অবাইদুল ইসলাম সবুজ সকল শ্রে‌নির মানু‌ষের উদ্দ‌্যে‌শ্যে। এসো হে বৈশাখ, এসো এসো/মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা/অগ্নিস্নানে শুচি হোক ধরা' – কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী এই গান গেয়ে আজ আমরা আবাহন করবো নতুন বছরকে। একইসঙ্গে শুরু হয়েছে মুসলমানদের পবিত্র সিয়াম সাধনার মাস মাহে রমজান। আমি সকল ধর্মপ্রাণ মুসলমানকে পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানাচ্ছি।

নতুন বছরের শুভক্ষণে আমি গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। শ্রদ্ধা জানাচ্ছি জাতীয় চার নেতার প্রতি। স্মরণ করছি মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদ এবং ২ লাখ নির্যাতিত মা-বোনকে। শ্রদ্ধা জানাচ্ছি সকল বীর মুক্তিযোদ্ধাকে।

‌২ নং পাশা‌পোল ইউ‌নিয়‌নের বর্তমান সনামধন‌্য , সমাজ‌‌সেবক, ইউ‌নিয়‌নের উন্নয়‌নের কর্নধার ‌মোঃ অবাইদুল ইসলাম সবুজ জানান, করোনা ভাইরাসের মহামারির মধ্যেই আমরা এক বছরের অধিক সময় পার করলাম। গত বছর মার্চের প্রথম সপ্তাহের দিকে আমাদের দেশে করোনাভাইরাস প্রথম শনাক্ত হয়েছিল। নানা আশঙ্কা আর আতঙ্ক গ্রাস করেছিল আমাদের। সেসব মোকাবিলা করেই আমাদের টিকে থাকতে হয়েছে। সরকা‌রের থে‌কে আশা নিয়মকানুন পাল‌নে ইউ‌‌নিয়ন‌কে সর্বপ‌রি স‌চেতনতামূলক কার্যক্রম চালনায় ব‌্যস্ত ছিলাম। এমন‌কি নি‌জেও  দীর্ঘ সময় ধ‌রে ক‌রোনা আক্রান্ত ছিলাম। সেসময় আ‌মি ক‌রে‌‌ন্টেইন পালন ও চি‌ক্ৎিস‌কের পরামর্শ ‌নি‌য়ে নি‌জে‌কে ক‌রোনা মুক্ত কর‌তে ‌পে‌রে‌ছি। আলহামদু‌লিল্লাহ ইউ‌‌নিয়নবাসী‌ আমার ‌বি‌ভিন্নভা‌বে খোজ খবর নি‌য়ে‌ছেন।
 
য‌শোর জেলার চৌগাছা  থানার পাাশা‌পোল ইউ‌নিয়‌নের  ‌চেয়ারম‌্যান অবাইদুল ইসলাম সবুজ  জানান  দুস্থ দ‌রিদ্রদের মা‌ঝে সরকা‌রি ত্রান ভি‌জিএ‌ফ কার্ড‌ে ক‌রে সাহায‌্য করা হ‌য়ে‌ছে। সাম‌নে আ‌রো সরকা‌রের ‌বি‌‌ভিন্ন সরকা‌রি অনুদান আসলে সেটা প্রান্তিক শ্রেনির মানুষ থে‌কে শুরু ক‌রে মধ‌্যবৃত্ত‌দের মা‌ঝে নিয়ম মা‌ফিক পৌ‌ছে দেওয়া হ‌বে।

তিনি আ‌রো ব‌লেন, আ‌মি আসন্ন ২ নং পাশা‌পোল ইউ‌‌নিয়ন নির্বাচ‌নে আবা‌রো ম‌নোনয়ন প্রত‌্যাশী। প্রশাস‌নের সুদৃ‌ষ্টি‌তে আ‌মি আস‌ছে নির্বাচন‌ে প্রত‌্যাক্ষ অংশগ্রহন  ক‌রে ইউ‌ন‌য়িন বাসী‌কে সেবা কর‌তে চায়।
‌‌পৌ‌ছে ‌দি‌তে চায় সরকা‌রের সুখ সমৃ‌দ্ধির বাংলা সকল শ্রেনির মানু‌ষের দ্বার প্রা‌ন্তে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট