যশোরে এনটিভির ক্যামেরা পার্সোনের ওপর সন্ত্রাসী হামলা

যশোরে এনটিভির ক্যামেরা পার্সোনের ওপর সন্ত্রাসী হামলা
যশোর জেলা প্রতিনিধি: এনটিভির ক্যামেরা পার্সোনের ওপর সন্ত্রাসী হামলা। যশোরে বেসরকারি টেলিভিশন এনটিভির ক্যামেরা পার্সোন শামীম রেজার ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। সোমবার(১৯ এপ্রিল) বিকেল নাগাদ যশোরের পুরাতন কসবা কাজীপাড়ার ডায়মন্ড প্রেস মোড়ে এ হামলার শিকার হন ক্যামেরা পার্সোন শামীম রেজা।

শামীম রেজা বার্তা বাজার কে বলেন, বিকেল সাড়ে ৪টার দিক তিনি পুরাতন কসবা কাজীপাড়ায় তার ভাড়া বাসায় ফিরছিলেন। পথিমধ্যে ডায়মন্ড প্রেস মোড়ে তিনি ইফতার কিনতে দোকানে যান। এমন সময় সেখানে আসেন কাজীপাড়ার সেলিম হোসেন ওরফে বোচা সেলিমের ছেলে সাকিব (৩৫)। তাদের সাথে কথাকাটাকাটির একপর্যায়ে সাকিব শামীম রেজার উপর বেপরোয়া ভাবে চড়াও হয়ে ওঠেন। 'তুই বড় সাংবাদিক হয়েছিস' এই কথা বলে তাকে গালিগালাজসহ চড় থাপ্পর মারতে শুরু করে। একপর্যায়ে লোহার রড এনে এলোপাথাড়ি ভাবে শামীম রেজা কে মারপিট করেন এবং তার মোটরসাইকেলটির সামনের অংশ ও তেলের ট্যাংক রড দিয়ে পিটিয়ে ভেঙে দেয়।

খবর পেয়ে যশোরের কর্মরত সাংবাদিকরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান এবং শামীমকে আহত অবস্থায় উদ্ধার করে নিয়ে কোতায়ালী থানায় নিয়ে যান। সেখান একটি লিখিত অভিযোগ দেয়া শেষে শামীমকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হয়।

যশোর টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আহবায়ক সাকিরুল কবীর রিটন বার্তা বাজার কে বলেন, আহত শামীম রেজাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। সাংবাদিকদের উপর হামলা একটি জঘন্য ঘটনা ও নিন্দনীয় ঘটনা। এর সাথে জড়িতদের দ্রুত আটক পূর্বক আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।

এদিকে কোতোয়ালী থানার ওসি তাজুল ইসলাম বার্তা বাজার কে জানান, সাংবাদিক শামীম রেজা কে মারপিটের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি, মামলা হবে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।
সুমন হোসেন, যশোর জেলা প্রতিনিধি।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট