করোনা প্রতিরোধে জনসচেতনতা মূলক প্রচার অভিযান করছেন চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুর রহমান

স্টাফ রিপোর্টার: দেশের করোনা পরিস্থিতি প্রতিরোধে জনসচেতনতা মূলক প্রচার অভিযান পরিচালনা  করছেন চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুর রহমান । নিয়মিত প্রচার অভিযানের অংশ হিসেবে আজ (৯ এপ্রিল) যশোর জেলার ঝিকরগাছা উপজেলার ১নং গঙ্গানন্দপুর  ইউনিয়নের ১ নং ওয়ার্ডের গুলবাগপুর গ্রামের প্রচারাভিযানে অংশ নেন অত্র ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বর্তমান এমপি প্রতিনিধি ও চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুর রহমান।
এ সময় তিনি সবাইকে মুখে মাস্ক বাধ্যতামূলকভাবে পরার অনুরোধ জানান সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারের ঘোষিত নির্দেশনা যথাযথ পালন করার জন্য বিশেষভাবে সকলকে অনুরোধ জানান।
এ সময় তিনি সকলকে সরকারের দেওয়া নির্দেশনায় যথার্থভাবে মানার জন্য আহ্বান জানান এবং সন্ধার পরে ওষুধের দোকান ব্যতীত সকল দোকানপাট বন্ধ রাখতে সবাইকে উদ্বুদ্ধ করেন। উক্ত প্রচার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ার্ডের সাবেক মেম্বার শামসুর রহমান, এমপি প্রতিনিধি আশরাফুল ইসলাম, দৈনিক কপোতাক্ষ নিউজ এর সম্পাদক ও প্রকাশক প্রভাষক মহসীন আলী, যুবলীগ নেতা মুরাদ আলী, আব্দুস সবুর,মেম্বার পদপ্রার্থী তরিকুল ইসলাম, আহসান আলী, ছাত্রলীগ নেতা শামীম হোসেন , ইমাম-উল-হক ,যুবলীগ নেতা সামাউল ইসলাম, সোনা মিয়া ,পলাশ হোসেন, আরিজুল ইসলাম ,সাইফুল ইসলাম, হোসেন আলী, আশরাফুল ইসলাম প্রমুখ।
এর আগে উত্তর গ্রামের উপজেলা পাড়ার সোহাগ হোসেন এর আগুনে পুড়ে যাওয়া অসুস্থ শিশুকন্যাকে দেখতে তার বাড়িতে যান এবং আর্থিক সহযোগিতা প্রদান করেন।


শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা