নওগাঁয় প্রশাসনের কড়া নিরাপত্তায় চলেছে প্রথম দিনের লকডাউন

কঠোর অবস্থানে পুলিশ
রহমতউল্লাহ,নওগাঁ  প্রতিনিধি: নওগাঁ জেলার বিভিন্ন উপজেলা ও জেলা সহরে কঠোরভাবে পালিত হচ্ছে প্রথম দিনের লকডাউন। পুলিশের পাশাপাশি উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটএর নেতৃত্বে মোবাইল টিম মাঠে কাজ করছেন। বুধবার (১৪ এপ্রিল) সকালে লকডাউনের প্রথম দিনে  বদলগাছী উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে এই চিত্র ও  জেলা সহর সহ সকল উপজেলায়  ও এমনই ভাবে পালিত হচ্ছে প্রথম দিনের  লকডাউন 

উপজেলার খাদ্য ও ঔষধের দোকান ছাড়া অন্যান্য বিপনী বিতান, দোকানপাট বন্ধ দেখা গেছে। বদলগাছী থেকে নওগাঁ, রাজশাহী, ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে চলাচল করা গণপরিবহন বন্ধ রয়েছে। তবে আজকে বদলগাছী সদরে হাটবার হওয়ায় হাটে গনজমায়েত পরিলক্ষিত হয়। রমজান এর প্রথম হাটবার হওয়ায় অনেকেই আলু, বেগুন, পটল, অন্যান্য সবজি ও ইফতার সামগ্রী বেচা-কেনার জন্য হাটে জমায়েত হয়েছে।

কয়েকজন কৃষকের সাথে কথা বললে তারা জানান, বাজার সওদা না করলে কিভাবে বাঁচবো আমরা।

 বদলগাছী থানার ওসি মো. আতিকুল ইসলাম  সাংবাদিক দের বলেন, সরকারি নির্দেশনা মতে লকডাউন বাস্তবায়নে পুলিশ সদস্যরা সকাল থেকেই তৎপর রয়েছে। শুধু সরকারি নির্দেশনা ও প্রশাসন সতর্ক হলেই হবে না। এই মহামারী করোনা থেকে বাঁচতে হলে সকলকে স্বাস্থ্যবিধি মানাসহ সর্বাত্মক সহযোগিতা করতে হবে।

 বদলগাছী উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন জানান, কঠোরভাবে লকডাউন বাস্তবায়ন করতে উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মাঠে কাজ করছেন। করোনার সংক্রমন রোধে সকল নির্দেশ ও স্বাস্থ্যবিধি মানতে হবে। সকলে সহযোগিতা করলে করোনা মোকাবেলা অনেক সহজ হবে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট