বড়লেখায় লকডাউনের ১ম দিনে এটিএম বুথে গ্রাহক ভোগান্তি

আকরাম হোসাইন মৌলভীবাজার জেলা প্রতিনিধি :' মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বড়লেখা পৌর শহরে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশে দ্বিতীয় ধাপের লকডাউনের প্রথম দিনে নগদ টাকা তুলতে ব্যাংকে না গিয়ে এটিএম বুথে ভিড় করছে গ্রাহকরা। কিন্তু নেট সমস্যা, পর্যাপ্ত টাকা না থাকাসহ বিভিন্ন কারণে ভোক্তান্তিতে পড়ছেন গ্রাহকরা।হাজী মসুদ আলী ট্রেড সেন্টারের ডাচ-বাংলা ব্যাংক ফাস্ট ট্র্যাকে টাকা তুলতে এসেছেন কবির নামের এক ব্যক্তি। কিন্তু টাকা তুলতে পারেননি। তিনি জানান, জরুরি টাকা দরকার। কাঠালতলী এটিএম বুথে এসে দেখি নেট সমস্যা। এরপর এখানে আসলাম এখানেও দেখি এটিএম বুথের সাটার লাগানো। 

অপর গ্রাহক নাজমা আক্তার বলেন, যদি প্রয়োজনে টাকা তুলতে না পারি তাহলে কেমন লাগে বলেন? অনেক্ষণ ডাড়িয়ে অপেক্ষা করছি আবার এখন করোনার বিশেষ সময় চলছে কবে যে এই ভোগান্তি থেকে মুক্তি পাই।

বড়লেখা পৌর শহরে অবস্থিত প্রধান ব্রাঞ্চের নিচে হাজী মসুদ আলী ট্রেড সেন্টারে ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথ ও ফাস্ট ট্র্যাকের দায়িত্বরত কর্মচারী জামাল উদ্দিন জানান, অন্যান্য দিনের তুলনায় গতকাল টাকা উত্তোলনের পরিমাণ বেশি হওয়ার কারণে, দ্বিতীয় ধাপের লকডাউন হবে সেই লক্ষে গ্রাহকেরা সবচেয়ে বেশি টাকা উত্তোলন করেছেন। এজন্য আজ টাকা সংকট। তবে আমাদের টাকা লোডিং টীমের সদস্যরা বুথে টাকা লোড করতেছেন। এজন্য সাময়িকভাবে বুথ বন্ধ রয়েছে। আশাকরি দ্রুততম সময়ে এই সমস্যা সমাধান হবে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট