ময়মনসিংহে ৫ টাকায় ইফতার বিতরণের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার

আশিকুজ্জামান মিজান ময়মনসিংহ প্রতিনিধিঃ করোনার ভয়াবহতা ও সংক্রমণরোধে রমজানের আগে ঢিলেঢালা লকডাউন শুরু হলেও পহেলা রমজান থেকে কঠিন লকডাউন চলছে। এই  পরিস্থিতিতে শ্রমজীবি, রিক্সা, ভ্যান, চালকসহ অনেকেই অসহায় হয়ে পড়েছে। এই সব অসহায় মানুষের কথা ভেবে মানবিক পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান ১৭ এপ্রিল রোজ শনিবার বিকালে নগরীর টাউনহল মোড়ে অসহায় মানুষদের মাঝে ৫ টাকায় ইফতার সামগ্রী বিতরণের শুভ উদ্বোধন করেন।
উদ্বোধন কালে পুলিশ সুপার বলেন, করোনার কারণে লকডাউনের পাশাপাশি দ্রব্যমুল্যের উর্দ্বগতির পরিস্থিতিতে অসহায়, দুঃস্থ, ভাসমান, দিনমজুর, রিক্সা, ভ্যান চালক ও নিম্ন আয়ের খেটে খাওয়া সাধারণ মানুষজন যাতে সহজলভ্য মুল্যে মানসম্মত ইফতার সামগ্রী খেতে পারে, সেই চিন্তা চেতনায় জেলা পুলিশের নিজস্ব (বেতনের টাকা) তহবিল থেকে রমজান মাসজুড়ে ইফতার সামগ্রী সরবরাহ করার উদ্যোগ নেয়া হয়েছে। নামমাত্র মূল্য বা প্রতীকি বা টোকেন মূল্য ৫ টাকায় এই ইফতার সরবরাহ করা হবে। নগরীর বিভিন্ন স্থানে প্রতিদিন মাসজুড়ে এই কার্যক্রম চলবে। 
ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি ওসি) শাহ কামাল আকন্দের সার্বিক তত্তাবধানে উদ্বোধন কালে আরোও উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান মিয়া, জয়িতা শিল্পী, ফজলে রাব্বী, ময়মনসিংহ জেলা  ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, তদন্ত ওসি ফারুক হোসেনসহ অন্যান্য জেলা পুলিশ কর্মকর্তা গণ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট