মনুষ্যত্বের আলোয় মানবতা পরিবার হার্টে ছিদ্র হওয়া হাবিবুর রহমান হাবিব এর পাশে দাঁড়িয়েছে

আবুল হাসনাত রাতুল
মানবতার প্রেমে,
মানবতার কাজে সবার পাশে"
এই স্লোগান সামনে রেখে,
মনুষ্যত্বের আলোয় মানবতা পরিবারের উদ্যোগে গত ২৮.০৩.২১ তারিখ রোজ রবিবার  হরতালের মাঝেই দিন রাত এক করে হাবিবুর রহমান এর পাশে দাঁড়ানোর জন্য অক্লান্ত পরিশ্রম করে চলেছে 'মনুষ্যত্বের আলোয় মানবতা' পরিবার।জানা গেছে যে-
 হাবিবুর রহমান হাবিব এর হার্টে দুটি ছিদ্র হওয়ায় তার চিকিৎসার জন্য প্রচুর টাকার প্রয়োজন। সাধারণ পরিবারের সন্তান হওয়ায় তাহার পরিবারের পক্ষে তার চিকিৎসার খরচ বহন করা সম্ভব নয়।তাই তথ্যসুত্রে জানা গেছে মনুষ্যত্বের আলোয় মানবতা পরিবার এর উপদেষ্টা মোঃ মোহাইমিনুল ইসলাম এর নেতৃত্বে মাহমুদুল, সিফাত, দেলোয়ার, শারমিন রুমা, মুন্না,  সোহান,আফাজ্জল, শফিক, লিমা, রফিকুল, জাকির, নাহিদ, নোমান সহ আরও অনেকের ক্ষুদ্র চেষ্টায় শম্ভুগঞ্জ এলাকা থেকে ১৭০০০ হাজার টাকা সংগ্রহ করা হয়। উক্ত সাহায্য পেয়ে হাবিবুর রহমান হাবিব এর বেঁচে থাকার কিছুটা হলেও আস্থা অর্জিত হয়েছে।

জানা গেছে অদ্য ০২.০৪.২১ তারিখ শুক্রবার মনুষ্যত্বের আলোয় মানবতা পরিবার এর আপ্রাণ চেষ্টায় সংগ্রহকৃত টাকা হাবিবুর রহমান হাবিবের বাবার হাতে তুলে দেওয়া হয়।এমন একটি মহৎ উদ্যোগে অংশগ্রহণ করতে পারায় মনুষ্যত্বের আলোয় মানবতা পরিবার নিজেদের ধন্য মনে করেছে।মনুষ্যত্বের আলোয় মানবতা পরিবারের  প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে হাবিবুর রহমান হাবিব এর বাবা।
উক্ত সংগঠন এর সকল স্বেচ্ছাসেবী অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেছে শম্ভুগঞ্জ এর সকল এলাকাবাসীর প্রতি। 
এবং সকলে একজোট হয়ে বলেছে-মনুষ্যত্বের আলোয় মানবতা" এভাবে সব সময় মানুষের পাশে ছিল, আছে, থাকবে ইনশাআল্লাহ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট