আক্কেলপুরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন

জামিরুল ইসলাম জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত এক সপ্তাহের লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী।
আজ বুধাবর (১৪ এপ্রিল) থেকে কঠোভাবে বিধি নিষেধ বাস্তবায়নে সারা দেশের মতো আক্কেলপুর উপজেলার বিভিন্ন প্রধান প্রধান প্রবেশ দ্বারে চেক পোশট বসিয়ে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ।   
সরজমিনে সকাল থেকে দেখা গেছে, উপজেলার সকল দোকানপাট বন্ধ রয়েছে (ওষুদের দোকান ছাড়া)। একই সঙ্গে যানচলাচল সীমিত আকারে চলতে দেখা গেছে।

এ দিকে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী নিয়মিত টহল জোরদার করেছে। উপজেলা প্রশাসন কঠোরভাবে বিধি নিষেধ বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা করছেন। প্রথম দিনেই মাস্ক না পরা, বিভিন্ন যানবাহনে মোবাইল কোর্ট বসিয়ে ২ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম হাবিবুল হাসান বলেন, '২য় ধাপে কোভিড-১৯ করোনা ভাইরাস নিয়ন্ত্রণে সরকারি বিধি নিষেধ বাস্তবায়নে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে আছে। আমি সম্মানিত উপজেলাবাসীকে অনুরোধ করছি প্রয়োজন ছাড়া কেউই বাহিরে আসবেন না। আসুন আমরা সবাই মিলে প্রাণঘাতী এই করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে কাজ করি।'

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট