যশোরে পৃথক অভিযানে সাড়ে ৪কেজি গাজাসহ ৪ মাদক কারবারি আটক

পৃথক অভিযানে সাড়ে ৪কেজি গাজাসহ ৪ মাদক কারবারি আটক
স্টাফ রিপোর্টার   : যশোরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক অভিযানে সাড়ে ৪ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

যশোর গোয়েন্দা পুলিশ সূত্র থেকে জানা যায়, বুধবার রাত রাত ১১ টার দিকে শার্শার নাভারন রেলবাজার এলাকার মিসেস টিটু এন্টারপ্রাইজের সামনে থেকে তিন কেজি গাঁজাসহ বেনাপোল গাতিপাড়া এলাকার আতিয়ার গাজীর ছেলে খোকন গাজী (৪০)কে আটক করে। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও জব্দ করেন। 

গোয়েন্দা পুলিশের অপর এক অভিযানে, বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে জেলার চৌগাছা উপজেলার দিঘড়ী যুগীপোলপাড়া এলাকার কুতুবুদ্দিনের বাড়ি থেকে তাকে ১ কেজি গাঁজাসহ আটক করে। কুতুবউদ্দিন ওই এলাকার মান্নান বিশ্বাসের ছেলে। 

অন্যদিকে বুধবার সন্ধ্যায় যশোর শহরের চোর মারা দিঘির পূর্ব পাড়া এলাকার রায়হানের চায়ের দোকানের  সামনে থেকে বেজপাড়া চোপদারপাড়া এলাকার এনামুল শেখের ছেলে বাবুল হোসেন ও  রেলগেট চোরমারা দিঘীর পূর্ব পাড় এলাকার ফিরোজ শেখের স্ত্রী বিথী খাতুন ওরফে পাখি (২৭) কে ৫শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। যশোর গোয়েন্দা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সমেন দাস বলেন, আটককৃতরা এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা