উমরমজিদ ইউনিয়ন মানব-কল্যান সংগঠনের উদ্যোগে ২২৫ পরিবারে মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

উমরমজিদ ইউনিয়ন মানব-কল্যান সংগঠনের উদ্যোগে ২২৫ পরিবারে মাঝে  ঈদ উপহার সামগ্রী বিতরণ
 
মোঃইয়ামিন সরকার আকাশ,কুড়িগ্রাম প্রতিনিধিঃ একটি অরাজনৈতিক অনুদান ভিত্তিক  সমাজ সেবামৃলক সংগঠন "উমরমজিদ ইউনিয়ন মানব-কল্যান সংগঠন এ বছর প্রায়ই এই সংগঠনটি নিম্ন আয়ের ও অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন আয়োজন করে যাচ্ছে। কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায়- উমরমজিদ  ইউনিয়নের বিভিন্ন স্থানে ২২৫ টি অসহায়, দুস্থ পরিবারের  মাঝে এই খাবার বিতরণ  করেছে।

সংগঠনটি মূলত উন্নয়ন ও কল্যাণের পাশাপাশি সমাজের সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এই ঈদের মধ্যে তারা তাদের কার্যক্রম ঈদ উপহার এবং সাথে কিছু পরিবার কে আর্থিক ভাবে সহযোগিতা করছেন। রমজানে এমনিতেই মানুষের নানা সমস্যা থাকে। এবার লকডাউনের কারণে এসব সুবিধাবঞ্চিত মানুষের দুর্ভোগ আরও বেড়েছে। এভাবে অসহায় মানুষের জন্য  আগামীতে আরো  পরিকল্পনা করেছে সংগঠনটি।'সংগঠনটি আরো  জানায় অনেক শুভাকাঙ্খী, বন্ধু-বান্ধবরা ও এ কাজে সহায়তা করছেন তাদের কৃতজ্ঞতা জানান।  এবং সারা বছরেই তারা বিভিন্ন  এই ধরনের কার্যক্রম চালাবে বলে জানিয়েছেন । সামনে এটা আরোও বড় পরিসরে করার ইচ্ছে আছে তাদের। 

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক জনাব  মোঃবজরুল করিম,জনাব মোঃমোম্তাক আহমেদ, মোঃলাল মিয়া,,মোঃবিদ্যুৎ আনসারী, এম এ রফিক,, মোঃজরজিস রাজু,,মোঃমেহেদী হাসান,মোঃমোস্তফা,মোঃমিজানুর রহমান,মোঃমাশুক রাব্বী,মোঃবাবুল সরকার,মোঃমন্জুরুল রহমান আরো ও অন্যান্যরা।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা