করোনার ছোবল থেকে রক্ষা পেলেন ঝিকরগাছার ইউএনও সহ তার পরিবার

আফজাল হোসেন চাঁদ : নিজ বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে অবশেষে করোনার ছোবল থেকে রক্ষা পেলেন যশোরের ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরাফাত রহমান সহ তার পরিবার। সম্প্রতি ১৯ এপ্রিল তিনিসহ তার সহধর্মিণীর, ছেলে ও মেয়ের করোনা টেষ্ট এ ফলাফল পজিটিভ এসেছিল। তবে দ্বিতীয় বারের মত করোনা টেষ্টের জন্য স্যাম্পল পাঠানো হলে টেষ্টের সকালের ফলাফল  নেগেটিভ এসেছে বলেন জানান মেডিকেল অফিসার ডাঃ রশিদ রায়হান।
করোনা থেকে সুস্থ হওয়ার বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরাফাত রহমান জানান, মানব সেবাই পরম ধর্ম। আর সেই ধর্ম পালন করতে গিয়ে আমি ও আমার পরিবার করোনা আক্রান্ত হয়েছিলাম। বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে দআল্লাহর অশেষ মেহেরবানীতে ও আপনাদের দোয়াতে আবারও সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে এসেছি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরাফাত রহমান সহ তার পরিবারের অন্যান্য সদস্যরা করোনা আক্রান্ত হয়ে সুস্থ হওয়ায় তাদেরকে স্বাগতম জানিয়েছেন, ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদ সহ অনলাইন নিউজ পোর্টাল "চাঁদনী বিডি" পত্রিকার প্রকাশক ও সম্পাদক আফজাল হোসেন চাঁদ, নির্বাহী সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদ, ব্যবস্থাপনা সম্পাদক আবুল কালাম আজাদ, সহ ব্যবস্থাপনা সম্পাদক জুলফিকার আলী ভূট্টো, উপদেষ্টা একরামুল হক খোকন, মাস্টার আশরাফুজ্জামান বাবু, প্রতিবেদক মিঠুন সরকার (সম্পাদক লোকমত বিডি.কম) সহ অফিসিয়াল সকল কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা