সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার শুভ উদ্বোধন

সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার শুভ উদ্বোধন
হুদা মালী, শ্যামনগর প্রতিনিধি: সাতক্ষীরায় বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত অসহায় রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা দিতে "সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন"শুভ উদ্বোধন করা হয়েছে।

খুলনা ব্লাড ব্যাংকের সহযোগিতায় ও সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন তত্ত্বাবধায়নে (২ই মে) রবিবার বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে সাতক্ষীরা অক্সিজেন ফাউন্ডেশনের শুভ উদ্বোধন করেন। সাতক্ষীরা সদর হাসপাতালের সিভিল সার্জন ডা: মো: হুসাইন সাফায়াত। সাতক্ষীরাব্লাড ফাউন্ডেশন পক্ষ থেকে একজন অসহায় প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার প্রদান করেন।

এসময় প্রধান অতিথি বক্তব্যে জানান, এটি একটি মহাৎ উদ্যোগ। বর্তমান পরিস্থিতিতে মানুষ যে কত অসহায় তা কল্পনার বাইরে, তবে সাময়িক এই পরিস্থিতি মোকাবেলায় সকলকে এক সাথে কাজ করতে হবে। বৈশ্বিক মহামারিতে সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন এমন উদ্যোগকে তিনি সাধুবাদ জানান এবং সাতক্ষীর সদর হাসপাতালের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন। পাশাপাশি তিনি খুলনা ব্লাড ব্যাংক সাতক্ষীরার অসহায় মানুষের অক্সিজেন সংকট মোকাবেলায় সহযোগিতা করার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সাতক্ষীরা সিনিয়র উপদেষ্টা ও সাতক্ষীরা সরকারী কলেজের সহযোগি অধ্যাপক মুস্তাসির বিল্লাহ'র সভাপতিত্বে অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর হাসপাতালের মেডিকেল অফিসার জয়ন্ত কুমার, খুলনা বিএল কলেজের সহকারি অধ্যাপক আবু তালেব, খুলনা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা সভাপতি সালেহ উদ্দীন সবুজ, সাংগঠনিক সম্পাদক কমলেশ বাছাড়, নিউ মটর সাইকেল মার্ট'র স্বাত্বাধিকারী জিয়াউল আলম জিয়া, সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন এর সভাপতি মঈনুল আমিন মিঠু, সাধারণ সম্পাদক খালিদ হাসান, শিশির আল হেলাল ও কল্যাণ প্রমুখ।

হেল্প লাইন ফ্রী অক্সিজেন সেবা পেতে ডায়াল করুন,
মিঠুঃ 01714-731055
খালিদঃ 01873-658066
হেলালঃ 01764-533471
কল্যাণঃ 01773-438110

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট