সাংবাদিকের নিঃশর্ত মুক্তি ও হেনস্থাকারিদের বিচারের দাবিতে নড়াইল সাংবাদিকদের মানববন্ধন অনুষ্ঠিত

সাংবাদিকের নিঃশর্ত মুক্তি ও হেনস্থাকারিদের বিচারের দাবিতে নড়াইল সাংবাদিকদের মানববন্ধন অনুষ্ঠিত
মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার নড়াইল:সাংবাদিক রোজিনা ইসলামকে আটকের প্রতিবাদে এবং নিঃশর্ত মুক্তি ও হেনস্থাকারিদের বিচারের দাবিতে নড়াইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

১৯ মে বুধবার নড়াইল প্রেসক্লাবের আয়োজনে শহরের নড়াইল প্রেসক্লাবের সামনে নড়াইল-যশোর সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে নড়াইল চৌরাস্তা এলাকায় প্রথমআলো বন্ধুসভার আয়োজনে আরো একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে, প্রথমআলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে আটকের প্রতিবাদ জানিয়ে এবং তার নিঃশর্ত মুক্তি ও হেনস্থাকারিদের বিচারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সহ-সভাপতি নাইমুর রহমান ফিরোজ, সাধারন সম্পাদক মোঃ শামীমুল ইসলাম টুলু, সাংবাদিক মির্জা মাহামুদ  রন্টু, অ্যাডঃ মোঃ আলমগীর সিদ্দিকী, কাজী হাফিজুর রহমান, প্রথম আলোর প্রতিনিধি মারুফ সামদানি, কার্তিক দাস,  মলয় কান্তি নন্দী,সাইফুল ইসলাম তুহিন,সাথী তালুকদার, শিমুল হাসান, সাংবাদিক মোঃআজিজুর বিশ্বাস, সরদার রইচ উদ্দিন টিপু, প্রথম আলোর বন্ধুসভার সভাপতি তপন কুমার বিশ্বাস সহ অনেকে।

এই মানববন্ধনে নড়াইল প্রেসক্লাবের সদস্যগন, প্রথম আলো বন্ধুসভার সদস্যগনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মিরা উপিস্থিত ছিলেন।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা