নড়াইলে লকডাউনে কর্মহীন পরিবারের সাথে আছেন উজালা ফাউন্ডেশন

মো:আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার নড়াইল:নড়াইলে স্বাস্থ্য, শিক্ষা,ক্রীড়া ও সাংস্কৃতিক সেবামূলক সেচ্ছাসেবী সামাজিক সংগঠন উজালা ফাউন্ডেশন, নড়াইল এর পক্ষ থেকে ৩ মে ২০২১ খ্রি. বিকাল ৩ ঘটিকায় নড়াইল কালেক্টরেট স্কুলের হলরুমে এবং ৪ ঘটিকায়  লোহাগড়ায় সেবাভোগিদের বাড়িতে বাড়িতে গিয়ে  লকডাউনে কর্মহীন পঁচিশটি (২৫)  পরিবারের মাঝে রমজান উপহার  ইফতার সামগ্রী বিতরণ করা হয় । 
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব মো উজির আলী, সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সহকারী শিক্ষক পি.বি.এম মাধ্যমিক বিদ্যালয় জনাব মোঃ মিজানুর রহমান, যুগ্ম-মহাসচিব ও সহকারী শিক্ষক নড়াইল কালেক্টরেট স্কুল জনাব ফিরোজ মিনা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জনাব মোঃ জাহিদুল শেখ প্রমুখ।

 উল্লেখ্য করোনাকালের শুরু থেকেই এই সংগঠনটি সাধারণ মানুষের পাশে থেকে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করে সাধারণ মানুষকে খাদ্য সহায়তা ও জনসচেতনতায় কাজ করে যাচ্ছে। সংগঠনটির চেয়ারম্যান জনাব মোঃ উজির আলী বলেন, আমরা নিঃস্বার্থে সমাজ তথা দেশের সাধারণ, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করে চলেছি।


 সকলের সহযোগিতা পেলে আমরা আরো অনেক ভালো ভালো কাজ  করতে পারবো যেটা সরকারের উন্নয়নমুলক কাজকে তরান্বিত করবে বলে আমরা মনেকরি।এই মহতী কাজে সার্বিক সহযোগিতা করেছেন সংগঠনের উপদেষ্টা জনাব মোঃ আবুল হোসেন, জনাব মোঃ রুহুল শেখ,সংগঠনের ভাইস-চেয়ারম্যান জনাব আব্দুল্লাহ আল কাফি, জনাব মোঃ আশকাত শেখ,  জনাব মো: জনি খান, জনাব মোঃ রাকিবুল ইসলাম,  চেয়ারম্যান মহোদয়ের  এর সুযোগ্য কন্যা জনাব জান্নাতুল মাওয়া উজমা।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট