রোজিনা ইসলামের মুক্তি চেয়ে সংবাদকর্মীদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ


কলিন চন্দ্র (ইতু) রায় 
ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে দৈনিক  প্রথম আলো পএিকার সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য অধিদপ্তরে অনেক সময় ধরে  আটক রেখে  হেনস্তা,নির্যাতন,মিথ্যা মামলা দিয়ে  ফাঁসানো ও  নিঃশর্ত মুক্তি  দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি । দৈনিক প্রথম আলোর প্রতিবেদক রোজিনা ইসলামকে হয়রানি মূলক মামলা প্রত্যাহার,নি ঃশর্ত মুক্তি,লাঞ্চিত করার ঘটনায় জড়িতদের ও দূর্নীতিকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন। 
এ দিন মানববন্ধনে বক্তারা বলেন,রোজিনা ইসলামকে বানোয়াট ও মিথ্যা মামলা হতে প্রত্যাহার,হেনস্তা ও গ্রেপ্তারকারীদের অতি দ্রুত বিচার  এবং তার নিঃ শর্ত মুক্তি চেয়েছেন। অন্যথায়,সাংবাদিক সমাজ কুঠোর আন্দোলন করতে বাধ্য হবে।সাংবাদিকরা যেন স্বাধীন ভাবে কাজ করতে পারে তার জন্য সরকারকে নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

আজ বুধবার (১৯ই মে) সকাল ১১টায় ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির আয়োজনে জেলা শহরের চৌরাস্তায় ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচি চলাকালে এ দাবি করেন সাংবাদিকরা।এ দিন
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচিতে লেখক, সাংবাদিক, ক্রীড়াবিদ, রাজনৈতিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়।

এ সময় ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো ও সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এ্যাড. আবু তোরাব মানিক,প্রথম আলোর জেলা প্রতিনিধি মজিবর রহমান খান, সাবেক ক্রীড়া অফিসার আবু মহিউদ্দিন, ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন মিলন, রোড প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল করিম, সাবেক ছাত্রনেতা নাজমুল হুদা স্বপন,রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি রেজাউল করিম, ইন্জিনিয়ার হাসিনুর রহমান, সহ-সাধারণ সম্পাদক ও সংবাদ গ্যালারি সম্পাদক জাকির হোসেন বাচ্চু, আসাদুজ্জামান আসাদ, অর্থ সম্পাদক জিয়াউর রহমান বকুল, সাংবাদিক আল মামুন জীবন, ইয়াসমীন রেহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা