সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবীতে ময়মনসিংহে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

আশিকুজ্জামান মিজান ময়মনসিংহ প্রতিনিধি প্রথম আলো পত্রিকার জেষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে হয়রানি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ময়মনসিংহ অলকা নদী বাংলা কমপ্লেক্সের সামনে আজ ১৯ মে ২০২১ খ্রিঃ রোজঃ বুধবার বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যান সোসাইটি এর ময়মনসিংহ মহানগর ও জেলা কমিটির  উদ্যোগে সাংবাদিকগণ মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড. ইদ্রিস খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক আজাহারুল আলম, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া পলাশ। 

এ ছাড়াও উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন জাতীয় দৈনিক ঢাকার ডাক পত্রিকার জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি আবু নাছের (তারেক সরকার বাবু) সাধারণ সম্পাদক, শফিকুল ইসলাম, মহানগর কমিটির সাধারণ সম্পাদক, মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক, আবুল হাসানাত রাতুল, খোকন শাহা, সোহানুর রহমান সোহান, ইসমাইল হোসেন শাকিল প্রমূখ। 

এ সময় ড. ইদ্রিস খান বলেন, সাংবাদিক রোজিনা ইসলাম এর নিঃশর্ত মুক্তি ও হেনস্তাক্বারীদের বরখাস্তসহ গ্রেফতার করে আইনের আওতায় আনার আহবান জানান। তিনি আরও বলেন প্রয়োজনে জেলায় জেলায় প্রতিবাদ সভা ও মানববন্ধন করা হবে। 

আজাহারুল আলম বলেন, সাংবাদিকগণকে স্বাধীন ভাবে খরব সংগ্রহ করতে সহয়তা করুণ। এমনকি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতেও সহায়তা করুন। গোলাম কিবরিয়া পলাশ বলেন, সাংবাদিক জাতির দর্পন, তাই সাংবাদিকগণকে হয়রানি বা মিথ্যা মামলা দিয়ে থেমে রাখা যাবে না।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা