২ নং পাশাপোল ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচছা জানিয়েছেন পাশাপোল ইউনিয়ন ছাত্রলীগ নেতা সবুজ হোসেন


প্রেস বিজ্ঞপ্তি: যশোরের চৌগাছা উপজেলার ২ নং পাশাপোল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ সবুজ হোসেন ২ নং পাশাপোল ইউনিয়ন বাসীকে ,পবিত্র ঈদ-উল- ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন । সংযত ও সিয়াম সাধনার মাস রমজান। এই রমজান মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন।
এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যাক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়। রমজান মাস বরকতের মাস, কেননা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে। অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা। তিনি আরও বলেন,আমি করোনা কালিন সময়ে যথাসম্ভব চেষ্টা করেছি মানুষের পাশে দাঁড়ানোর জন্য সাধ্যমত মানুষের সাহায্য করেছি,অসহায় গরীব দুঃখী মানুষের খাদ্য পৌঁছে দিয়েছে ঘরে ঘরে। অসুস্থ মানুষের চিকিৎসাসেবা নিতে সাহায্য করেছি।ইনশাআল্লাহ এভাবেই করে যাবো।

তিনি আরো বলেন পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই। পাশপাশি বিশ্ব ব্যাপি প্রাণঘাতী করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ইবাদত-বন্দেগী,জুম্মা ও তারাবীহর নামাজ সরকারি বিধি নিষেধ মান্য করে প্রয়োজনে ঘরে বসে পালন করুন৷ তবুও আল্লাহর ইবাদত বন্দেগি হতে কেউ বঞ্চিত হবেন না।আমি বিশেষ ভাবে আপনাদের অনুরোধ করছি।পবিত্র ঈদ-উল-ফিতরে চৌগাছা উপজেলা বাসী ২ নং পাশাপোল ইউনিয়ন বাসি সহ দেশবাসীর সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেই সাথে সবাইকে পবিত্র ঈদ- উল- ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা