কলাপাড়ায় যাত্রা শুরু করলো ক্যাটারিং সার্ভিস

 নাঈমুর রহমান পটুয়াখালী জেলা প্রতিনিধি আগামী পবিত্র ঈদুল ফিতর থেকে কলাপাড়ায় প্রথমবারের মত চালু হবে কলাপাড়া ফাস্ট ডেলিভারির ক্যাটারিং সার্ভিস।কলাপাড়া ফাস্ট ডেলিভারি কলাপাড়ায় ১০ টাকা ডেলিভারি চার্জে রেস্টোরেন্টের খাবার ও মুদি সামগ্রী হোম ডেলিভারি দিয়ে অলরেডি সুনাম অর্জন করেছে।এখন তারা নিয়ে এলো কলাপাড়ায় ক্যাটারিং সার্ভিস।

কর্পোরেট অনুষ্ঠান, সভা-সমাবেশ, বিয়েশাদি, জন্মদিন কিংবা পিকনিকসহ যে কোনো অনুষ্ঠানের জন্য মানসম্পন্ন খাবার সরবরাহ করার লক্ষে কাজ করবে কলাপাড়ার প্রথম ক্যাটারিং সার্ভিস। ঢাকা থেকে শেফ ও ফুড বেভারেজসহ সংশ্লিষ্ট বিভাগে দীর্ঘদিন কাজের অভিজ্ঞতাসম্পন্ন একঝাঁক অভিজ্ঞ মানুষের মাধ্যমে পরিচালিত এই ক্যাটারিং সার্ভিস ।

যাত্রার প্রথম লক্ষ্য ঈদ এর পর থেকেই ব্যাংকসহ বিভিন্ন প্রতিষ্ঠানে দৈনিক, সাপ্তাহিক ও অনুষ্ঠানভিত্তিক নিয়মিত খাবার পরিবেশন করবে।কলাপাড়া ফাস্ট ডেলিভারি ও ক্যাটারিংয়ের সিইও মুহিবুল্লাহ সৃষ্টি বলেন, আমরা সুলভে আন্তর্জাতিক স্ট্যান্ডার্ড অনুযায়ী গুণগত মানসম্পন্ন সুস্বাদু খাবার গ্রাহকদের কাছে পৌঁছে দিতে চাই। সে লক্ষ্যে আমাদের প্রশিক্ষিত, অভিজ্ঞ কর্মীরা নিরলসভাবে কাজ করবে ইনশাল্লাহ।
কলাপাড়াবাসী আমাদের জন্য দোয়া করবেন। www.facebook.com/kalaparafastdelivery

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা