নড়াইলে কর্মহীন পরিবারের মাঝে উজালা ফাউন্ডেশনের ঈদ উপহার

মো:আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার নড়াইল: নড়াইলে কর্মহীন অসহায় পরিবারের মাঝে উজালা ফাউন্ডেশনের  ঈদ উপহার বিতরণ। স্বাস্থ্য, শিক্ষা,ক্রীড়া ও সাংস্কৃতিক সেবামূলক সেচ্ছাসেবী সংগঠন উজালা ফাউন্ডেশন, নড়াইলে দীর্ঘদিন ধরে নড়াইলের বিভিন্ন এলাকার প্রান্তিক জনগোষ্ঠীসহ অসহায়, সুবিধা বঞ্চিতদের মাঝে খাদ্য সহায়তা,চিকৎসায় সহায়তা, শিক্ষা সহায়তা,জনসচেতনতায়  স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসতেছেন উজালা ফাউন্ডেশন। গত বছর রমজান মাসে ও ঈদের সময় থেকে এবার রমজান-২০২১ খ্রি: কর্মহীন পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে এই ফাউন্ডেশনটি। 

 এরই ধারাবাহিকতায় ১১ মে ২০২১ খ্রি:রোজ মঙ্গলবার ২ ঘটিকায় নড়াইল কালেক্টরেট স্কুলের হলরুমে উজালা ফাউন্ডেশন, নড়াইল এর পক্ষ থেকে অসহায়, সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার শাড়ি,লুঙ্গী ইত্যাদি বিতরণ কার্যক্রম শুরু হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উজালা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ উজির আলী,

 আরও উপস্থিত ছিলেন  সংগঠনের সম্মানিত উপদেষ্টা ও সহকারী শিক্ষক পি.বি.এম মাধ্যমিক বিদ্যালয়, নড়াইল মোঃ মিজানুর রহমান, শুভাকাঙ্ক্ষী সদস্য মোঃ নান্নু মাস্টার, সুবিধাভোগিরা প্রমুখ। এর পর চেয়ারম্যান মহোদয়সহ শুভাকাঙ্ক্ষী সদস্যগণ উজালা ফাউন্ডেশন এর ঈদ উপহার সামগ্রী অন্যান্য  সুবিধাভোগিদের বাড়ি বাড়ি পৌছেদেন।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা