নগরকান্দায় কৃষকের নিকট থেকে ধান, গম ও চাল ক্রয়ের উদ্বোধন

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের নগরকান্দায় সরাসরি কৃষকের নিকট থেকে সরকারি ভাবে ধান, গম ও চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা খাদ্য গুদাম ক্যাম্পাসে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু। এ বছর এ উপজেলার সরাসরি চাষীদের নিকট থেকে ২৭ টাকা কেজী মূল্যে ৪শত ৩৪ মেট্রিক টন ধান ক্রয় করা হবে। যা আগামী ১৫ আগষ্ট পর্যন্ত চলবে নগরকান্দায় কৃষকের নিকট থেকে ধান, গম ও চাল ক্রয়ের উদ্বোধন

ফরিদপুরের নগরকান্দায় সরাসরি কৃষকের নিকট থেকে সরকারি ভাবে ধান, গম ও চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা খাদ্য গুদাম ক্যাম্পাসে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু। এ বছর এ উপজেলার সরাসরি চাষীদের নিকট থেকে ২৭ টাকা কেজী মূল্যে ৪শত ৩৪ মেট্রিক টন ধান ক্রয় করা হবে। যা আগামী ১৫ আগষ্ট পর্যন্ত চলবে এ কার্যক্রম। ২৮ টাকা কেজী মূল্যে ৭ শত ৩৪ মেট্রিক টন গম ক্রয় করা হবে। আগামী ৩০ জুন পর্যন্ত চলবে এ কার্যক্রম। এ ছাড়াও ৪০ টাকা কেজী মূল্যে ৯৪ মেট্রিক টন চাল ক্রয় করা হবে। আগামী ১৫ আগষ্ট পর্যন্ত চলবে এ কার্যক্রম।

 এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তারিকুল ইসলাম, জেলা খাদ্য পরিদর্শক আফজাল হোসেন ও উপজেলা খাদ্য রক্ষক আলী আজাহার। ৬ মে ২০২১ কার্যক্রম। ২৮ টাকা কেজী মূল্যে ৭ শত ৭৩ মেট্রিক টন গম ক্রয় করা হবে। আগামী ৩০ জুন পর্যন্ত চলবে এ কার্যক্রম। এ ছাড়াও ৪০ টাকা কেজী মূল্যে ৯৪ মেট্রিক টন চাল ক্রয় করা হবে। আগামী ১৫ আগষ্ট পর্যন্ত চলবে এ কার্যক্রম।

 এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তারিকুল ইসলাম, জেলা খাদ্য পরিদর্শক আফজাল হোসেন ও উপজেলা খাদ্য রক্ষক আলী আজাহার। 

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা