মনোহরগঞ্জে নিজ বসত ঘরে বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার মনোহরগঞ্জে নিজ ঘরে বিদ্যুত  স্পৃষ্ট হয়ে বায়জিদ রহমান (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।শুক্রবার সকালে উপজেলার ঝলম উত্তর ইউনিয়নের ধিকচাঁন্দা গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত শিশুটি ধিকচাঁন্দা গ্রামের সৌদি প্রবাসী জাকির হোসেন সুমনের ছেলে ও ঝলম উত্তর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মীর হোসেন রুবেলের ভাতিজা।

জানা যায়, উপজেলার ধিকচাঁন্দা গ্রামের প্রবাসী জাকির হোসেন সুমনের নিজ ঘরে শুক্রবার সকালে খেলাধুলা করছিল শিশু বায়জিদ। পরিবারের অজান্তে ঘরে থাকা টিভির পাশে বিদ্যুতের একটি তার ঝুলন্ত অবস্থায় ছিল। ওই তার ধরলে শিশু বায়জিদ রহমান বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরিবারের লোকজন বিদ্যুৎ সংযোগ বন্ধ করে শিশুটি হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শিশুটির মৃত্যুর সংবাদটি এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।এ বিষয়ে ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন জানান, শুক্রবার সকালে নিহতের পরিবারের স্বজনরা ফোন করে জানিয়েছেন ঘরে বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে শিশুটি মারা যায়।

নিহত বায়জিদের চাচা মীর হোসেন রুবেল বলেন, নিজ ঘরে টেবিলে থাকা মাল্টিপ্লাগে স্পর্শ করে মাটিতে পড়ে যায় শিশু বায়জিদ রহমান। পরে হাসাপাতালে নিলে কর্মরত  ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। শিশুটির মৃত্যুর সংবাদটি এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা