বগুড়ায় পুলিশ সুপার ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন



মোঃ সবুজ মিয়া বগুড়া প্রতিনিধিঃ করোনা কালে সদস্যদের মনোবল ও মানষিক ভাবনা সুস্থ রাখতে বগুড়া জেলা পুলিশের ব্যবস্হাপনায় পুলিশ সুপার ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ শুুরু হয়েছে। বুধবার বিকেল ৪ টায় জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা পুলিশ লাইন্স মাঠে টুর্নামেন্টটির উদ্বোধন করেন।

জেলা পুলিশ জানিয়েছে,পুরো টুর্নামেন্ট এ পুলিশ সদস্যদের নিয়ে গড়া ৭ টি দল অংশগ্রহণ করছে। প্রতি দলের টিম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন জেলার পুলিশ সুপার সহ বাকি ৬ জন অতিরিক্ত পুলিশ সুপার। এর মধ্যে দেশবন্ধু ক্রিকেট টিমের দায়িত্বে আছেন পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা।    অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার, (অপরাধ) আব্দুর রশিদ, (ডিএসবি) মোতাহার হোসেন, (সদর হেডকোয়াটার্স) হেলেনা আক্তার, (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ এবং (শেরপুর সার্কেল) গাজীপুর রহমান যথাক্রমে মুক্ত বাংলা ক্রিকেট টিম, লাল সবুজ ক্রিকেট টিম, ধ্রুবতারা ক্রিকেট টিম, রুপকথা ক্রিকেট টিম, রাজারবাগ ক্রিকেট টিম ও স্বাধীন বাংলা ক্রিকেট টিমের দায়িত্ব পালন করবেন। উদ্বোধনী ম্যাচে রুপকথা ক্রিকেট টিম ও দেশ বন্ধু ক্রিকেট টিম অংশহণ করবে।

টুর্নামেন্টটির একটি সেমিফাইনাল ও একটি কোয়ালিফাই ম্যাচ সামনের মাসের ৪ তারিখে অনুষ্ঠিত হবে এবং ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ৬ তারিখে। এছাড়াও ম্যাচগুলোর পরিচালকের দায়িত্ব পালন করবেন জেলা ক্রীড়া সংস্থার অ্যাম্পায়াররা৷ উদ্বোধন অনুষ্ঠানে, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার, (অপরাধ) আব্দুর রশিদ, (ডিএসবি) মোতাহার হোসেন,শেরপুর সার্কেল) গাজীপুর রহমান,(সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ সহ (সদর হেডকোয়াটার্স) হেলেনা আক্তার উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা