আমার বাংলাদেশ ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক: করোনা মহামারির মধ্যে নিরাপদ দূরত্ব বজায় রেখে স্বেচ্ছাসেবী সংগঠন "আমার বাংলাদেশ ফাউন্ডেশন" উদ্যোগে- (আজ ১১ মে ২০২১ ইং, মঙ্গলবার বিকাল ৪ টায়) সুনামগঞ্জ জেলার, জামালগঞ্জ উপজেলার,  ফেনারবাক ইউনিয়নের, ৩নং ওয়ার্ডের, গজারিয়ার কয়েকটি হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। 

হতদরিদ্রদের মাঝে, ১০ কেজি চাউল, ১ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি, ১কেজি ডাল, ১লিটার সয়াবিন তেল, ১কেজি পিয়াজ, ৫কেজি আলু, ও ১প্যাকেট দুধ উপহার দেয়।

হতদরিদ্র মানুষের মুখে হাসি ফোটানোর উদ্দেশ্যে এবার উক্ত ইউনিটের কয়েকটি পরিবারে ঈদ উদযাপন সামগ্রী বিতরণের মাধ্যমে সুবিধাবঞ্চিত মানুষের ঈদ আনন্দ ভাগ করে নিলো সংগঠনটি।
আমার বাংলাদেশ ফাউন্ডেশন সমাজের দায়বদ্ধতা থেকে বিভিন্ন সমাজ সেবামূলক কার্যক্রম করে। বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় করা, ফ্রী আকুপেসার প্রশিক্ষণ দেয়া, ফ্রী ডায়াবেটিস ও প্রেশার মাপা, বিভিন্ন জায়গায় লাইব্রেরি করা, বাংলাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা সামগ্রী বিতরণ করা, বিভিন্ন দর্শনীয় স্থান নিজেরা এবং ছোটদের নিয়ে ভ্রমন করা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিষ্কার পরিচ্ছন্ন এবং বৃক্ষরোপণ করা, ভূমিকম্প আর অগ্নিকান্ডের এর ওপর বিনামূল্যে প্রশিক্ষণ দেয়ার কার্যক্রম পরিচালনা করে সংগঠনটি।

উক্ত কর্মসূচিতে  উপস্থিত ছিলেন:-  ইউনিট কমিটির ক্যাপ্টেন সকল টিম লিডার (প্রবাল মিয়া),খাদ্য ও হত দরিদ্র উন্নয়ন টিম লিডার ( সাকিল আহামেদ),শিক্ষা ও দক্ষতা উন্নয়ন টিম লিডার ( মোঃ আব্দুল বাসিত),সামাজিক উন্নয়ন টিম লিডার ( বাদল হাসান), অবকাঠামো উন্নয়ন বিষয়ক টিম লিডার ( মনির হোসেন)। 
 
ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন সুক্লেশ বর্মন (শুভ), মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে  সারা দেশে চলমান লকডাউন এর কারণে উক্ত ইউনিটের চিকিৎসা ও স্বাস্থ্য সেবা উন্নয়ন বিষয়ক টিম লিডার সুক্লেশ বর্মন (শুভ) স্ব-শরীরে উপস্থিত থাকতে পারেনি তবে  কর্যক্রম সফলভাবে সম্পূর্ন করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা