নওগাঁয় হতো দরিদ্র ও ইমাম মোয়াজ্জেম দের মাঝে ঈদ উপহার বিতরণ করলো রূপসী নওগাঁ

নওগাঁয় হতো দরিদ্র ও ইমাম মোয়াজ্জেম দের মাঝে ঈদ উপহার বিতরণ করলো রূপসী নওগাঁ
মোঃ ফিরোজ হোসাইন ,রাজশাহী ব্যুরো নওগাঁর আত্রাইয়ে ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নিতে, ঈদে নিজেদের জন্য নতুন নতুন পোশাক না কিনে সেই টাকা দিয়ে ঈদের বাজার করে করোনায় হতো দরিদ্র ও ইমাম,মোয়াজ্জেম,এবং সমাজের সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে রূপসী নওগাঁ নামক স্বেচ্ছাসেবী সংগঠন।
মঙ্গলবার (১১ মে ) সকাল ১১ ঘটিকায় নওগাঁর আত্রাই উপজেলার বান্দাইখাড়া গ্রামে করোনায় দরিদ্র এবং সমাজের সুবিধাবঞ্চিত ১০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।প্রতি পরিবারে উন্নত মানের সেমাই, চিনি, সুগন্ধি চাউল, গুড়া দুধ এবং লুঙ্গি রূপসী নওগাঁর ঈদ উপহার হিসাবে দেওয়া হয়।এই সময় উপস্থিত ছিলেন ডাঃ আকরাম সরদার, হাফেজ মোঃ ফিরোজ হোসাইন, সাইফুল ইসলাম , হাটকালুপাড়া ইউপি সদস্য আবু তালেব জমির, কায়েস সরদার সহ রূপসী নওগাঁ সংগঠনের সদস্যরা।

স্বেচ্ছাসেবী সংগঠন 'রূপসী নওগাঁ' এর পরিচালক ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ বলেন, আমরা এখন অদৃশ্য শত্রু করোনা ভাইরাসের মতো মহামারির সময় অতিক্রম করছি। দেশে লকডাউনের কারণে অনেক পরিবার বিভিন্ন ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। সেই সব পরিবারের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে 'রূপসী নওগাঁ' পরিবারের সদস্যরা ঈদে নতুন নতুন পোশাক না কিনে সেই টাকা দিয়ে আমরা ঈদের বাজার করে সমাজের সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে বিতরণ করছি।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা