অসহায়দের পাশে দাঁড়ালেন 'গাংনীর অসহায় মানব কল্যাণ সংস্থা'

তানভীর আহমেদ, মেহেরপুর জেলা প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে অসহায় মানব কল্যাণ সংস্থার উদ্যোগে দাতা সদস্যদের মতবিনিময় সভা ও অসহায়দের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার দুপুরে গাংনীর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
কর্মসংস্থানের লক্ষ্যে পাখি ভ্যান,সেলাই মেশিন ও অসহায় রোগীদের চিকিৎসায় আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

এসময় ৫ জনকে পাখি ভ্যান,৭ জনকে সেলাই মেশিন এবং ২৫ জনকে ২ লক্ষ ১০ হাজার টাকা প্রদান করা হয়।এসময় বক্তারা বলেন,আমরা মানুষের সুখে দুঃখে সবসময় পাশে দাঁড়াতে ও সুখ টুকু সবার মাঝে বিলিয়ে দিতে চায়।আমাদের অনেকের অনেক সম্পদ আছে কিন্তু সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ায় না।তাই অসহায়দের সহযোগিতা করার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান করছি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,গাংনী অসহায় মানব কল্যাণ সংস্থার সভাপতি হাজী মোহাম্মদ মহাসিন আলী।মানব কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক হাজী এনামুল হক,উপদেষ্টা হাজী আলফাজ উদদীন,

এসময় উপস্থিত ছিলেন,তেরাইল জোড়পুকুরিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মাসুমুল হক মিন্টু,বাঁশ বাড়িয়া টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ (স্বপন), এসময় আরো উপস্থিত ছিলেন মানব কল্যাণ সংস্থার সদস্য ব্যবসায়ী বশির আহমেদ,সদস্য মশিউর রহমান,মিজানুর রহমান মাস্টার,আসাদুর রহমান খোকন সহ সংস্থার সকল সদস্য বৃন্দ ।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা