কালীগঞ্জে মোচিক সমবায় এলপিজি গ্যাস স্টেশনের উদ্বোধন

খোন্দকার আব্দুল্লাহ বাশার,খুলনা ব্যুরো প্রধানঃঝিনাইদহের কালীগঞ্জে একমাত্র মোচিক সমবায় ফিলিং এল পি জি গ্যাস স্টেশনের শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে শহরের বেজপাড়া ঢাকা খুলনা মহাসড়কের পাশেই অবস্থিত ষ্টেশনটির বিক্রয় কার্ষ্যক্রমের ফিতা কেটে উদ্বোধন করেন প্রধান অতিথি ঝিনাইদহ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

মোবারকগঞ্জ চিনিকলের এমডি আনোয়ারুল কবিরের সভাপতিত্বে স্টেশনের উদ্বোধন অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ এস এম জাহাঙ্গীর সিদ্দীক ঠান্ডু, ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মোবারকগঞ্জ চিনিকলের প্রশাসন জিএম আনোয়ার হোসেন, জিএম কৃষি আহসান হাবিব, শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং শ্রমিক ফেডারেশনের আইন ও দর-কষাকষি বিষয়ক সম্পাদক গোলাম রসুল ও যশোর জেলা পরিষদের সদস্য ও বীর মুক্তিযোদ্ধা হবিবার রহমান। 

উল্লেখ্য এই প্রথম কালীগঞ্জে মোচিক সমবায় সমিতির মালিকানায় কালীগঞ্জ বেজপাড়াতে একটি এলপিজি গ্যাস ষ্টেশন চালু হল। এখান থেকে কালীগঞ্জ কোটচাদপুর, মহেশপুর ও জীবননগর সহ সকল স্থানের প্রাইভেট ও মাইক্রো বাসে গ্যাস বিক্রি করা হবে। উদ্বোধন অনুষ্টানে প্রাইভেট মাইক্রো সমিতির ড্রাইভার সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট