ঝিকরগাছায় কৃতি শিক্ষার্থীর সংবর্ধনা প্রদাণ

মোঃ ইকরামুল করিম সৈকত, ঝিকরগাছা প্রতিনিধিঃযশোরের ঝিকরগাছার ঐতিহ্যবাহী বিএম হাই স্কুলের ২০২০ সালের এসএসসি পরিক্ষায় ৭৯ জন এ প্লাস এবং ২৩ জন জুনিয়র বৃত্তি সহ ৪৭জন গোল্ডেন এ প্লাস প্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

উক্ত অনুষ্ঠানে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ডক্তর মোল্লা আমীর হোসেন প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’। বাংলাদেশকে বিশ্বের নিকট পরিচিতি করতে তিনি সর্বদা কাজ করে চলেছে।

শনিবার সকাল ১০টায় বিএম হাই স্কুল প্রাঙ্গনের উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএম হাই স্কুলের সভাপতি মোঃ মনিরুল ইসলামের সভাপতিত্বে এবং বিএম হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সামাদের স্বাগত বক্তব্যের মাধ্যমে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমান, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এএসএম জিল্লুর রশীদ, স্কুল পরিচালনা পর্ষদের সদস্য মাহমুদ মুকুল, আজাহার আলী, আব্দুর রহিম মৃধা, সাজ্জাদ নুরুল হক, রুহুল কুদ্দুস, মনিরা পারভীন, লাউজানী এনএম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম সেলিম রেজা, সহকারী প্রধান শিক্ষক নাজমুল আলম, সহকারী শিক্ষক আব্দুস সোবহান, আলতাফ হোসেন, জিল্লুর রহমান, আসাদুর রহমান, শাহানারা পরিভিন, রোজি মৃধা, সাংবাদিক আফজাল হোসেন চাঁদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিএম হাই স্কুলের শিক্ষার্থী দির্ব অধিকারী ও জেবা ফারিয়া।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট