মিরসরাই পৌরনির্বাচনে কাউন্সিলর পদে ইলিয়াস লিটন


মিরসরাই প্রতিনিধিঃ ৫ বছর পর আবারো ঘনিয়ে আসছে মিরসরাই পৌরসভা নিবাচন। আগামী ডিসেম্বর অথবা জানুয়ারি প্রথম সপ্তাহে নির্বাচন অনুষ্ঠিত হতে পারে।  ৮নং ওয়াড থেকে কাউন্সিলর পদে লড়বেন বর্তমান ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন লিটন। তিনি মিরসরাই উপজেলা ছত্রলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ছিলেন। সামাজিক, ধমীয় প্রতিষ্ঠানের দায়িত্বে রয়েছেন। 

 ইলিয়াস হোসেন লিটন, বলেন করোনা কালেন সময়ে নিজের ব্যাক্তিগত তহবিল থেকে এলাকায় হতদরিদ মানুষের পাশে ছিলাম। এবং আমার যতটুকু সম্ভব ততটুকু দিয়ে সবসময় জনগনের জন্য কাজ করছি তিনি আরো বলেন কাউন্সিলর নিবাচন হওয়ার পর মাদকমুক্ত একটি এলাকায় উপহার দিবে এলাকায় জনগনের জন্য ২৪ ঘণ্টা আমার দরজা খোলা রয়েছে। তাই জনগন আমার কাজের মূল্যায়ন করবে।

দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে তিনি বলেন সাবেক সফল মন্ত্রী ইন্জিনিয়ার মোশারফ হোসেন এমপি মহোদয় ও উনার সুযোগ্যপুত্র তরুন প্রজন্মের আইকন মাহবুর রহমান রুহেল ভাইয়ের নির্দেশে দলের দুঃসময়ের রাজপথে থেকে আন্দেলন সংগ্রামে অংশগ্রহন করছি। বিএনপি জামায়াতের নাশকতা ঠেকাতে সব সময় রাজপথে ছিলাম। সবকিছু বিবেচনায় করে দলীয় সমথন আমাকে দেবে বলে দৃঢ আশাবাদী আমি।



শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট