পুনরায় চিনকী আস্তানা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন ফজলুল করিম লিটন


মিরসরাই প্রতিনিধিঃ মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার অবস্থিত ঐতিহ্যবাহী চিনকি আস্তানা উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হলেন কেরানিবাড়ি পাঠাগারের উপদেষ্টা চেয়ারম্যান ও বারইয়ারহাট পৌরসভার মেয়র পদপ্রার্থী ফজলুল করিম লিটন। এর পূর্বে ২০১৮ সালে উক্ত বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছিলেন তিনি।এই বিদ্যালয়ের বর্তমান ছাত্র-ছাত্রী সংখ্যা প্রায় ৭শ।

বিদ্যালয় দৈনন্দিন প্রশাসনিক কার্যাবলী পরিচালনার জন্য মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রাম এর বিধান অনুযায়ী আগামী ছয় মাসের জন্য এডহক কমিটির অনুমোদন দেয়া হয়।এ বিষয়ে ফজলুল করিম লিটন বলেন, ২০১৮ সালে আমি দায়িত্ব নেওয়ার পূর্বে পাশের হার ছিল ৫০% এর নিচে আমি দায়িত্ব নেওয়ার পর পাসের হার ৯৮.৫% উন্নীত হয়। আগামীতে শতভাগ পাসের হার নিশ্চিত করা আমার লক্ষ্য।

শিক্ষার মানোন্নয়নে আমি প্রতি মাসে অভিভাবকদের সাথে নিজে উপস্থিত থেকে বাধ্যতামূলক মতবিনিময় করি। এছাড়াও কাঠামোগত উন্নয়নের দিক দিয়ে চারতলা ভবনের সম্প্রসারণের কাজ প্রায় শেষের দিকে। ছাত্র-ছাত্রী অনুযায়ী ভবন সংকুলান হচ্ছে না তাই আমি মিরসরাইয়ের অভিভাবক জনাব ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের নিকট নতুন ভবনের জন্য আবেদন করব।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট