এনডিবির আহবায়ক হলেন রানী বিশ্বাস

প্রেস বিজ্ঞপ্তিঃ সন্ত্রাস-নৈরাজ্য-ধর্ষণ-খুন-গুমের রাজনীতিকে ‘না’ বলে সুস্থ্য-সুন্দর-সততার রাজনৈতিকধারা চলমান রাখার লক্ষ্যে নতুনধারা বাংলাদেশ এনডিবি সারাদেশে সকল জেলা-উপজেলা কমিটি বিলুপ্তি ও নতুন কমিটি গঠন করছে।চলতি বর্ষের সেপ্টেম্বর থেকে ধারার চেয়ারম্যান মোমিন মেহেদী ঘোষিত এই কর্মসূচীর ধারাবাহিকতায় ৮ নভেম্বর বিকেল ৪ টায় রানী বিশ্বাসকে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে। প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা ও মহাসচিব নিপুন মিস্ত্রী অনুমোদিত কমিটির অন্যান্যরা হলেন সালাউদ্দীন নিশান ও বুয়েটের সাবেক ছাত্রনেতা প্রকৌশলী জিনাত জাহান খানকে যুগ্ম আহবায়ক, সাব্বির চৌধুরী সদস্য সচিব, সদস্য সুভাষ নন্দী, দিঠি আহমেদ, শামীম জমাদ্দার ও সাকিলা ইয়াসমিন।


নতুন এই কমিটি প্রসঙ্গে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, সারাদেশে সত্যিকারের দেশ-মানুষ-সমাজ ও ধর্মপ্রেমিদেরকে ঐক্যবদ্ধ করে আগামী নির্বাচনে অংশ নেবে নতুনধারা বাংলাদেশ এনডিবি। দল-লীগ-পার্টির রাজনীতি জনগন দেখেছে, আগামী ধারার রাজনীতি তারা দেখবে না, হৃদয়ে লালন করবে।

উল্লেখ্য, রানী বিশ্বাস ছাত্রজীবনে নতুনধারা বাংলাদেশ এনডিবির সহযোগী সংগঠন ‘জাতীয় শিক্ষাধারা’ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। 



শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট