দিনাজপুরে বঙ্গবন্ধু সৈনিকলীগের মানববন্ধন অনুষ্ঠিত

মামুনুর রশিদ,দিনাজপুর প্রতিনিধি :সর্র্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে কটুক্তিপুর্ণ বক্তব্য রাখায় মাওলানা মামুনুল হককে দ্রুত গ্রেফতার ও বিচারের আওতায় আনার দাবিতে দিনাজপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে বঙ্গবন্ধু সৈনিক লীগ দিনাজপুর জেলা শাখার নেতাকর্মীরা।
দিনাজপুর প্রেসক্লাবের সম্মুখ সড়কে বঙ্গবন্ধুর সৈনিক লীগ জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দিনাজপুর ১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেন, ভাস্কর্য আর মুর্তি এক নয়। এটি সাম্প্রদায়িক ধর্মান্ধতা গোষ্ঠী এটিকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে দেশের সাম্প্রদায়িক বিনষ্টের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তিনি আরো বলেন, প্রয়োজনে এই   মৌলবাদী গোষ্ঠী ও পাকিস্তানি দালালদের যে কোন মূল্যে প্রতিহত করা হবে।
আয়োজিত অনুষ্ঠানে বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মো: কামাল হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, যুগ্ন-আহবায়ক মামুনুর রশীদ সদস্য সচিব মো: মেহেদি হাসান, মো: মশিউর রহমান চয়ন,জাকির হোসেন ও রতন শর্মা প্রমুখ। বক্তারা মাওলানা মামুনুল হককে অতিদ্রত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।



শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট