মাস্কে পতাকার অসম্মানকারীদের শাস্তি চাই : মোমিন মেহেদী


প্রেস বিজ্ঞপ্তি:নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মাস্কে জাতীয় পতাকার রূপ দিয়ে অসম্মানকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই। তা না হলে জাতীয় পতাকার অসম্মানকারীদের সংখ্যা বাড়তেই থাকবে।

জাতীয় স্মৃতিসৌধে ১৬ ডিসেম্বর বেলা ১১ টায় শ্রদ্ধাঞ্জলি প্রদানের পর নতুনধারার নেতাকর্মী ও সাংবাদিকদের উপস্থিিিততে তিনি উপরোক্ত কথা বলেন। তিনি এসময় সরকার দলীয় নেতাকর্মীদের একাংশের অতি উৎসাহের সূত্রতায় জাতীয় পতাকার রূপে মাস্ক বানানোকে সংবিধান-রাষ্ট্র ও স্বাধীনতা বিরোধী কর্ম বলে অভিহিত করে বলেন, নতুনধারা বাংলাদেশ এনডিবির পক্ষ থেকে জাতীয় পতাকার অসম্মাকারীদের বিরুদ্ধে মামলা করা হবে, যদি সরকার-পুলিশ-প্রশাসন এদের বিরুদ্ধে এখনই পদক্ষেপ না নেয়। তিনি এসময় সিসি ক্যামেরার ফুটেজ দেখে যারা যারা জাতীয় পতাকার অসম্মান করেছে, তাদের সবাইকে চিহ্নিত করারও দাবি জানান।

 এসময় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, হাতিরঝিলের মাদার তেরেসা খ্যাত বেবী চৌধুরী, মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক লিটন দ্রং, জাতীয় শিক্ষাধারার যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউদ্দীন সুজন, সদস্য মো. আব্দুর রাজ্জাকার প্রমুখ উপস্থিত ছিলেন।  


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট