কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

 কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোঃ রশিদুল ইসলাম রিপন, লালমনিরহাট জেলা প্রতিনিধি,আজ (১২ ডিসেম্বর) শনিবার বিকাল  তিন টায় লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নে,  পূর্ব বড়ুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পূর্ব বড়ুয়া তরুণ সংঘের আয়োজনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ এবং কুইজ প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাটের জেলা প্রশাসক মোঃ আবু জাফর। বিশেষ অতিথি ছিলেন লালমনিরহাটের কবি ও সাহিত্যিক এবং শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী ফেরদৌসি বেগম বিউটি; লালমনিরহাট সদরের উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়, কুলাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইদ্রিস আলী, ভাটিবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রসুল মন্ডল, কুলাঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান আলী জুয়েল, পূর্ব বড়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গফুর মন্ডল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পূর্ব বড়ুয়া তরুণ সংঘের সভাপতি মোঃ সায়হান সৈকত। স্বাগত বক্তব্য রাখেন পূর্ব বড়য়া তরুণ সংঘের সাধারণ সম্পাদক মোঃ নুরনবী ইসলাম, অনুষ্ঠানটি পরিচালনা করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট