মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দিন

বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দিন

নিউজ ডেস্কঃ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট সহ দেশ-বিদেশে অবস্থানরত সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা  মুক্তিযোদ্ধা র সাবেক সহকারী কামান্ডার বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দীন মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কানাইঘাট উপজেলা আওয়ামীলীগ।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন,দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী লড়াইয়ে লাখো প্রাণের বিনিময়ে ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর অর্জিত হয় আমাদের মহান স্বাধীনতা। আমি দৃঢ় ভাবে বলতে পারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এবং বাংলাদেশ আওয়ামী লীগের কারণেই আজকে আমরা স্বাধীন বাংলাদেশ নামক একটি দেশ পেয়েছি।বিজয়ের দিবসে আমি সকল মুক্তিযোদ্ধাদের জানাই আন্তরিক মুবারকবাদ । করোনার এই পরিস্থিতিতে সবাই নিজ নিজ নিরাপদ অবস্থান থেকে সকল মুক্তিযোদ্ধাদের ভাইরা  করুনা কালীন  নিয়ম কানুন মেনে চলুন

তিনি আরো বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ যে উন্নয়নের অগ্রগতি হচ্ছে তার ইতিহাস সাক্ষী। যেখানে সবাই মুখ ফিরিয়ে নিয়েছে পদ্মা সেতুর কথা শুনে। কিন্তু আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা সম্ভব করে দেখিয়েছেন। আজ তা দৃশ্যমান। এটাই হলো শেখ হাসিনা। সবাই প্রধানমন্ত্রীর প্রতি আস্তা রাখুন তথা বাংলাদেশ আওয়ামীলীগ প্রতি আস্তা রাখুন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট