দিনাজপুরে প্রীতি ফুটবল টুর্নামেন্ট-২০২০ অনুষ্ঠিত


মামুনুর রশিদ,দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের কৃষান বাজার এলাকায় এইচ আর ড্রিম আইটি সলিউশন এর উদ্যোগে এইচ আর ড্রিম আইটি সলিউশনে কর্মরত দিবা এবং রাত্রি কালিন সদস্যদের নিয়ে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্ট-২০২০ এবং টুর্নামেন্ট শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
প্রীতি ফুটবল টুর্নামেন্ট এর বেলুন-ফেস্টুন উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি ৪নং ইউপি চেয়ারম্যান মোঃ মমিনুল ইসলাম। এই টুর্নামেন্টে দুটি দল অংশ গ্রহণ করে এইচ আর ড্রিম আইটি সলিউশনে রাত্রি কালিন কর্মরত সদস্যদের নিয়ে একটি দল এবং দিনের বেলায় কর্মরত সদস্যদের নিয়ে একটি দল।
টুর্নামেন্টে এইচ আর ড্রিম আইটি সলিউশনে কর্মরত দিবা কালিন দল রাত্রি কালিন দলকে ০-১ গোলে হারিয়ে বিজয়ী ট্রফি ছিনিয়ে নেয়।
টুর্নামেন্ট শেষে সন্ধ্যায় বিজয়ী খেলোয়াড়দের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এসকল অনুষ্ঠানে এইচ আর ড্রিম আইটি সলিউশনের সিইও মোঃ হাফিজুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর ফ্রিল্যান্সার এসোসিয়েশনের উপদেষ্টা মোঃ শহিদুল ইসলাম, মোঃ আব্দুল আউয়াল, মোঃ মোতাহার হোসেন, জেএসকেএস'র নির্বাহী পরিচালক মোঃ মোস্তফা কামাল, সিডিসি'র র্নিবাহী পরিচালক যাদব চন্দ্র রায়, রাইজিং স্টার আইটি'র সিইও মোঃ আবুল কালাম আজাদ, দিনাজপুর ফ্রিল্যান্সার এসোসিয়েশনের সদস্য সচিব মোঃ মকিদ হায়দার শিপন, সন্ধানী লাইফ ইনসুরেন্সের কোম্পানি লিঃ দিনাজপুর এর জোনাল ইনচার্জ মোঃ সাহাজ উদ্দীন (সাহাজ), দিনাজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি মোঃ আব্দুস সালাম সরকার, সাধারণ সম্পাদক মোঃ রাকিব ইসলাম প্রমূখ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট