সরাইলে "জেকেএফ " এর আর্থিক সহায়তা পেল থ্যালেসেমিয়া রোগি ফরহাদ

টাংগাইল জেলা প্রতিনিধিঃ যুব খান ফাউন্ডেশন(জেকেএফ)এর পক্ষ থেকে সরাইলে থ্যালাসেমিয়া রোগি মো.ফরহাদকে চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করা হয়। শনিবার (৯ জানুয়ারি) বিকেলে সরাইল থানার শাহবাজপুর ইউনিয়ন এর মোড়াহাটির গ্রামের হত দরিদ্র চাঁন মিয়ার বাড়িতে উপস্থিত হয়ে তার অসুস্থ ছেলে ফরহাদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ রাইসুল ইসমাইল খান। জানা গেছে দীর্ঘদিন ধরেই থ্যালেসেমিয়া ও এনেমিক হার্ট ফেলিওর রোগে ভুগছেন কিশোর ফরহাদ।  ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানায় থ্যালেসেমিয়া ও এনেমিক হার্ট ফেলিওর রোগে আক্রান্ত কিশোর কে  "জেকেএফ সুস্বাস্থ্যের বন্ধু "  প্রজেক্ট এর মাধ্যমে এ সহায়তা প্রদান করেছে সরাইলের গৌরবময় অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন 'যুব খান ফাউন্ডেশন'।
এ আর্থিক সহায়তা পেয়ে "যুব খান ফাউন্ডেশন " এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ফরহাদ এর বাবা ও মা। 

"জেকেএফ" এর ভবিষ্যৎ পরিকল্পনা  নিয়ে জানতে চাইলে সংগঠনের সদস্য ডা.এম.এ.মান্নান বলেন, শুধু মাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য ও অসহায় মানুষের পাশে দাড়াঁতে আমাদের এ মহৎ উদ্দেশ্য। সবাই দোয়া করবেন "জেকেএফ" জন্য।

আর্থিক সহায়তা দেওয়ার সময়, উপস্থিত ছিলেন "যুব খান ফাউন্ডেশন" এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিচালক মোঃ রাইসুল ইসমাইল খান, সময়ের আলো পত্রিকার সরাইল নাসিরনগর এর প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট